টেকনাফে সুপারি বস্তায় লুকিয়ে অস্ত্র পাচারকালে যুবক আটক

কক্সবাজারের টেকনাফ পৌর এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন জব্দ করা হয়। আজ সোমবার (১ জুলাই) বিকেলে টেকনাফ মডেল থানার কনফারেন্স রুমে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

আটক অস্ত্র ব্যবসায়ী হলো মো. হেলাল উদ্দিন। তিনি কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া এলাকার মনির আহম্মেদের ছেলে।

ওসমান গণি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ টিম পৌরসভার ঝর্ণা চত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে ওই অস্ত্র কারবারিকে আটক।

তিনি আরও জানান, দীর্ঘ ৭২ ঘণ্টা সাঁড়াশি অভিযান পরিচালনা করে সুপারির বস্তায় বিশেষ কায়দায় লুকানো সিলিংযুক্ত প্লাস্টিকের বাটসহ একটি বিদেশি জি-৩ রাইফেল, প্লাস্টিকের বাটসহ লম্বা ৩৯.৫ ইঞ্চি দুটি ম্যাগজিন, ৫০ রাউন্ড তাজা গুলিসহ তাকে আটক করা হয়। তবে অস্ত্র-গুলির বিষয়ে জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী কোনো উত্তর দিতে পারেনি।

আটক আসামি ও পলাতক আসামিরা অবৈধ অস্ত্র-গুলি কেনাবেচাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এবং তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটক হওয়া আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //