যশোরে ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার

আকিকুল ইসলাম অরফে আঁখি (৪৮) নামের এক ফল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (১০ জুলাই) ভোরে যশোর শহরের রেলগেট মডেল মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ঝিকরগাছার পায়রাডাঙ্গা গ্রামের বাসিন্দা ও ঝিকরগাছা বাসস্ট্যান্ড এলাকায় ফল ব্যবসায়ী। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, আকিকুল মঙ্গলবার (৯ জুলাই) রাতে বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে চায়ের দোকানে যায়। এরপর থেকে ফোনে তাকে আর পাওয়া যায়নি। এরপর গভীর রাতে তার ছেলে মালোশিয়া প্রবাসী আবির হোসেন সামাজিক মাধ্যম (ফেসবুকে) জানতে পারেন তার বাবার মরদেহ যশোর শহরের রেলগেট এলাকায় পাওয়া গেছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই রফিক জানান, যশোর পৌরসভার ষষ্ঠীতলা (যশোর মডেল মসজিদের বিপরীত পার্শ্বে) মৃত সিরাজ আহমেদের বাড়ির সামনে গলিতে একজনের মৃতদেহ পড়ে আছে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পরবর্তীতে তারা সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

তিনি আরো জানান, তার ঘাড়ে আঘাতের চিহ্ন এবং মুখে বালু পাওয়া গেছে। এ ঘটনায় ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশে বীর মুক্তিযোদ্ধা পাঞ্জু সরদারের বাড়ির ভাড়াটিয়া সুফিয়া বেগম (৪২) নামে এক নারীকে আটক করে। বর্তমানে তার মৃতদেহ যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //