চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

চাঁদপুরে পাসপোর্ট নিতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় সাইফুল ইসলাম (২৭) ও শাহীন খান (২৭) নামের নামে যুবক নিহত হয়েছে। তাদের মধ্যে সাইফুল ইসলাম ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। আর গুরুতর আহত শাহীন খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সে মৃত্যুবরণ করে। 

১০ জুলাই বুধবার বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের জব্বর ঢালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক একই মোটরসাইকেলের আরোহী ছিলেন। ‌সম্পর্কে তারা দুজন ঘনিষ্ঠ বন্ধু।

নিহত সাইফুল ইসলাম হাইমচর উপজেলার নয়ানি ইউনিয়নের লক্ষীপুর গ্রামের দীন মোহাম্মদের পুত্র‌ এবং শাহীন খান একই এলাকার নজরুল ইসলাম খানের পুত্র। ‌

নিহতের স্বজনরা জানান, বুধবার সকালে তারা চার বন্ধু দুটি মোটরসাইকেল যোগে শাহীন খানের পাসপোর্ট নেওয়ার জন্য চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে আসেন। সেখান থেকে তারা পাসপোর্ট নিয়ে একটি মোটরসাইকেলে করে সাইফুল ও শাহিন বাড়ির দিকে রওনা হন। তারা দুজন চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দরা ইউনিয়নের জব্বার ঢালি এলাকায় বৃষ্টি ভেজা রাস্তায় স্লিপ কেটে পড়ে যায়। তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি বেপরোয়া গতির হওয়ায় ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে যাত্রী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত্যু বলে ঘোষণা করেন। অপর মোটরসাইকেল আরোহী শাহীন খানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চিকিৎসক উন্নত চিকিৎসা জন্য ঢাকা রেফার করে। পরে স্বজনরা তাকে দ্রুত ঢাকায় ব্যবস্থা করেন। প্রতিমধ্যে কোন এক জায়গায় তিনি মৃত্যুবরণ করেন। 

এ বিষয়ে, চাঁদপুর সদর হাসপাতালের আর এম ও বিপ্লব দাস জানান, একজন ঘটনাস্থলে মৃত্যু হয় অপর জন গুরুতর হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

চাঁদপুর মডেল থানার এস আই সেলিম উল্যাহ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে মোটরসাইকেলটির কোনরকম সংঘর্ষের চিহ্ন পাওয়া যায়নি। নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //