গাজীপুরে বাবার হাতে মেয়ে খুন

গাজীপুরের কাপাসিয়ায় কাঁঠাল নিয়ে বিবাদের জেরে মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত পিতা সারফুদ্দিন খান পলাতক রয়েছেন। 

নিহত স্মৃতি আক্তার (২৫) উপজেলার চাঁদপুর ইউনিয়নের দরপাড়া গ্রামের সারফুদ্দিন খানের মেয়ে।

পুলিশ ও স্থানীয়ারা জানায় , অভিযুক্ত সারফুদ্দিনের চার ছেলে ও এক মেয়ে। বৃহস্পতিবার সকালে তার স্ত্রী ও মেয়ে স্মৃতি নিজেদের গাছের কাঁঠাল পাড়তে যায়। এসময় সারফুদ্দিন তাদের গাছ থেকে কাঁঠাল পাড়তে বাধা দেন। বাধা উপেক্ষা করে কাঁঠাল পাড়তে গেলে সারফুদ্দিনের সঙ্গে তাদের ঝগড়া হয়। এসময়  ক্ষিপ্ত হয়ে হাতে থাকা দা দিয়ে মেয়ে স্মৃতিকে এলোপাতাড়ি কোপানো শুরু করেন তিনি। এতে ঘটনাস্থলেই স্মৃতির মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই সারফুদ্দিন পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, নিহত স্মৃতির গলা ও চোয়ালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর অভিযুক্ত সারফুদ্দিন পালিয়ে যান। তাকে গ্রেপ্তারে অভিযান পরিচালনাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ চলমান রয়েছে ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //