শিক্ষকদের জন্য পার্সোনাল লোন, পাবেন যেভাবে

শিক্ষকতা পেশায় নিয়োজিত পেশাজীবীদের জন্য ব্র্যাক ব্যাংক চালু করেছে বিশেষ পার্সোনাল লোন ‘দিশারী’। এখন বাংলাদেশের যেকোন প্রান্তে যেকোন শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকরা সহজেই এই লোন সুবিধা পাবেন।

শুধুমাত্র দেশের শিক্ষক-শিক্ষিকাদের জন্য প্রথমবারের মত চালুকৃত এটি বিশেষ ধরনের লোন প্রোডাক্ট।

শিক্ষক-শিক্ষিকাদের জন্য বিশেষায়িত কোন লোন না থাকায় আর্থিক খাত থেকে লোন সুবিধা পেতে প্রায়শই তাদের অসুবিধায় পড়তে হয়।

এ লোন পেতে কোন জামানতের প্রয়োজন হবে না। পাঁচ বছরে পরিশোধযোগ্য এ সুবিধার আওতায় সবোর্চ্চ ২০ লাখ টাকা পর্যন্ত লোন নেয়া যাবে। এছাড়া আছে বিশেষ ইন্টারেস্ট রেট ও দ্রুততম সময়ে প্রসেসিং সুবিধা। যেকোন আর্থিক প্রয়োজন মেটাতে এটি সাহায্য করবে।

সরকারি, বেসরকারি, এমপিওভুক্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ব্র্যাক ব্যাংক এর তালিকাভুক্ত ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মাসে ন্যূনতম ১৭,০০০ টাকা বেতন পেলেই লোনের আবেদন করতে পারবেন। ব্র্যাক ব্রাংক এর ১৮৭টি শাখা ও ৬০০ টির বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থাকায় শিক্ষকরা দেশের যেকোন প্রান্ত থেকে এ লোনের সুবিধা পাবেন।

আগ্রহী শিক্ষকরা তাদের নিকটস্থ ব্র্যাক ব্রাংক শাখায় গিয়ে অথবা কল সেন্টার- ১৬২২১ -এ ফোন করে এ লোনের বিস্তারিত জানতে পারবেন অথবা ব্যাংকের ওয়েবসাইটের লিংকে গিয়েও বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //