শেরপুরে ভ্রাম্যমাণ লাইব্রেরির অনলাইন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শেরপুরে ছাপা বইপড়ায় আগ্রহ সৃষ্টির লক্ষ্যে বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি দীর্ঘ দিন থেকে বাড়ি বাড়ি গিয়ে বই পৌঁছে দিচ্ছে। সেইসাথে এ বইপড়ার প্রতি আগ্রহ তৈরির লক্ষ্যে প্রচারণার জন্য অনলাইনে বিভিন্ন প্রতিযোগিতারও আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় ভ্রাম্যমাণ লাইব্রেরির অনলাইন প্রতিযোগিতা ‘বিশ্ব পরিবেশ দিবস’ উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

গতকাল সোমবার (১৮ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ লাইব্রেরি শেরপুর সরকারী কলেজ কেন্দ্রে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘গ’ গ্রুপ থেকে প্রথম স্থান অধিকারী ওই কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী তৈতী মিত্র মজুমদারের হাতে পুরস্কার তুলে দেন গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি ও জ্যেষ্ঠ সাংবাদিক কবি রফিক মজিদ। এসময় ভ্রাম্যমাণ লাইব্রেরির কর্মকর্তা মো. তৌহিদুল আলম ও গাঙচিলের সহ-সভাপতি কবি রাবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতি মাসে বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরির অনলাইনে সঙ্গীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছাড়াও অফলাইনেও গ্রুপভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে বিশ্ব সাহিত্য কেন্দ্রের বিভিন্ন বই উপহার দেওয়া হয়ে থাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //