আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয় ও আল-বোর্গ ইউনিভার্সিটির যৌথ উদ্যোগ

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও আল-বোর্গ ইউনিভার্সিটির যৌথ উদ্যোগে ‘সার্কুলার ইকোনমি ইন বাংলাদেশ অ্যাপারেল ইন্ডাস্ট্রি প্রজেক্টে’- এর উদ্বোধনী অনুষ্ঠান গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানটি ডেনমার্কের আল-বোর্গ ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়। এতে আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয় জুম অ্যাপের মাধ্যমে যোগদান করে। 

ডেনমার্কে অনুষ্ঠানটি উদ্বোধন করেন ডেনমার্কের উন্নয়ন ও সহযোগিতা মন্ত্রী ফ্লেমিং মোলার মর্টেনসেন।

আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে উপস্থিত থেকে জুম অ্যাপের মাধ্যমে বক্তব্য রাখেন তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইয়ের সভাপতি ফারুক হাসান ও আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী। 

অনুষ্ঠানে অংশ নেন আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব কাজী রফিকুল আলম, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ, ড.এস.এম. খলিলুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রজেক্ট কো অর্ডিনেটর প্রফেসর ড. আমানউল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএয়ের ডিরেক্টর প্রফেসর মো. এ. মোমেন, বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেসের প্রধান অধ্যাপক ড. শফিউল আলম।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, অফিস প্রধান ও স্কুল অব বিজনেসয়ের শিক্ষকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //