যেভাবে দেখবেন এনটিআরসিএ’র শিক্ষক নিয়োগর ফল

শিক্ষক নিয়োগে চতুর্থ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ করেছে শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এবার ৩২ হাজারের বেশি প্রার্থী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে নিয়োগের প্রাথমিক সুপারিশ পেয়েছেন। 

আজ রবিবার (১২ মার্চ) রাতে এনটিআরসিএ’র সদস্য এ বি এম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, প্রাথমিক নির্বাচনের ফলাফল এনটিআরসিএর ওয়েবসাইটের চতুর্থ গণবিজ্ঞপ্তি নামক সেবাবক্সে এবং লিংকে পাওয়া যাবে। 

এছাড়া নির্বাচিত প্রার্থীগণ এবং প্রতিষ্ঠান প্রধানগণকে SMS যোগে ফলাফল অবহিত করা হয়েছে। নির্বাচিত প্রার্থীগণ স্ব স্ব Application ID এবং মোবাইল নম্বর দিয়ে Login করে ফলাফল দেখতে পারবেন। একইভাবে প্রতিষ্ঠান প্রধানগণ তাদের স্ব স্ব User ID এবং Password ব্যবহার করে তাঁর প্রতিষ্ঠানে নির্বাচিত প্রার্থীদের তথ্য দেখতে পাবেন। কোন নির্বাচিত প্রার্থী কিংবা প্রতিষ্ঠান প্রধান টেকনিক্যাল কারণে SMS না পেলে এনটিআরসিএ এর ওয়েবসাইটের চতুর্থ গণবিজ্ঞপ্তি-২০২২ সেবা বক্স থেকে প্রাথমিক নির্বাচনের ফলাফল দেখার জন্য অনুরোধ করা হলো।

আরও বলা হয়, চতুর্থ গণবিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম (V-Roll) অনলাইনে পূরণ করে অনলাইনে জমা করতে হবে। V-Roll ফরম জমা করা সংক্রান্ত নির্দেশনা পরবর্তীতে NTRCA-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে এবং নির্বাচিত প্রার্থীর মোবাইলে SMS যোগে অবহিত করা হবে।

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ৬৮ হাজার ৩৯০টি শূন্য পদে শিক্ষক নিয়োগের জন্য গত বছরের ২১ ডিসেম্বর চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //