মোখায় স্থগিত এসএসসি পরীক্ষার রুটিন দেখুন

অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে গত ১৪ ও ১৫ মে স্থগিত হওয়া এসএসসি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ মে অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার (১৬ মে) আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আবুল বাশার স্বাক্ষরিত এক নোটিশে এ সংক্রান্ত রুটিন প্রকাশ করা হয়।

এতে আগামী ২৭ মে শনিবার কুমিল্লা, যশোর, চট্টগ্রাম ও বরিশাল শিক্ষা বোর্ডের অধীনে পদার্থবিজ্ঞান (তত্ত্বীয়), বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, ফিন্যান্স ও ব্যাকিং পরীক্ষা সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে। এই পরীক্ষাগুলো গত ১৪ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মোখায় স্থগিত এসএসসি পরীক্ষার রুটিন

এছাড়া আগামী ২৮ মে ঢাকা, রাজশাহী, কুমিল্লা, যশোর, চট্টগ্রাম, সিলেট, দিনাজপুর ও ময়মনসিংহ বোর্ডের অধীনে গার্হস্থ্য বিজ্ঞান (তত্ত্বীয়), কৃষি শিক্ষা (তত্ত্বীয়), সংগীত (তত্ত্বীয়), আরবি, সংস্কৃত, পালি, শারীরিক শিক্ষা ও ক্রীড়া (তত্ত্বীয়), চারু ও কারুকলা (তত্ত্বীয়) পরীক্ষা সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে। এই পরীক্ষাগুলো গত ১৫ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে ব্যবহারিক পরীক্ষা পূর্বের রুটিন অনুযায়ী আগামী ২৯ মে থেকে ৪ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ১১ জুনের মধ্যে হাতে হাতে প্রিন্ট কপি এবং ব্যবহারিক উত্তরপত্র, স্বাক্ষরলিপি ও অন্যান্য আনুষঙ্গিক কাগজপত্র রোল নম্বরের ক্রমানুসারে সাজিয়ে মাধ্যমিক পরীক্ষা শাখায় পাঠাতে হবে। নিজ নিজ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //