বেসরকারি ডেন্টালে ভর্তি শুরু শনিবার

বেসরকারি ডেন্টাল কলেজ ও মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে শনিবার (২৬ আগস্ট) থেকে ভর্তি শুরু হচ্ছে। যা চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক (চিকিৎসা শিক্ষা) ডা. মুজতাহিদ মুহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভর্তিচ্ছু দেশি শিক্ষার্থীদের আগামী ২৬ আগস্ট থেকে ৩১ আগস্ট অফিস চলাকালীন সময় পর্যন্ত ভর্তি প্রক্রিয়া সম্পন্না করা হবে। বেসরকারি ডেন্টাল কলেজ বা মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটগুলোর পরিচালনা পর্ষদ কর্তৃক মেধাবী ও অসচ্ছল কোটায় প্রার্থীদের নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার পর উক্ত কোটার প্রার্থীদের ভর্তির সময়সীমা জানানো হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কলেজভিত্তিক নির্বাচিত স্ব-অর্থায়নে ভর্তিচ্ছু দেশি শিক্ষার্থীদের তালিকা স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট ও স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েব সাইট এবং সংশ্লিষ্ট কলেজ থেকে জানা যাবে।

এছাড়া বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে ডেন্টাল ইউনিটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অনলাইনে প্রাপ্ত আবেদনের পরিপ্রেক্ষিতে স্বয়ংক্রিয় সফটওয়্যারের মাধ্যমে কলেজভিত্তিক শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করে অধিদপ্তর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //