৪০তম বিসিএস শিক্ষা ক্যাডারস অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সম্মান জানিয়ে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ৪০তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারস অ্যাসোসিয়েশন। 

আজ শনিবার (১৪ অক্টোবর) অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদ আল আসাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের সাথে পূর্ণাঙ্গ কমিটির এই তালিকা প্রকাশ করা হয়। 

কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লিটন চন্দ্র সূত্রধর, এনায়েত উল্লাহ শরীফ ও কেন্দ্রীয় সহ-সভাপতি হয়েছেন কামরুল হাসান ইমন, মো: তারিক হাসান ও সাইফুল ইসলাম স্বপ্নীল। 

এদিকে, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আশরাফুল ইসলাম সায়েম, মাহাবুবা আখতার, মামুন উদ্দীন।

অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আবুল কালাম আজাদ, ইউসুফ মন্ডল, মাহাবুব সুমন এবং কোষাধক্ষ্য হিসেবে মনোনীত হয়েছেন শফিকুল ইসলাম। 

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা প্রসঙ্গে ৪০তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাদ্দাম হোসেন বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সম্মান জানিয়ে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিকে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষা ক্যাডারের চলমান আন্দোলনকে বেগবান করবে আমাদের ৪০ তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারস' অ্যাসোসিয়েশনের প্রথম পূর্ণাঙ্গ কমিটি, এই আশা রইল।’

তিনি আরও বলেন, ‘আজ রাতেই পূর্ণাঙ্গ কমিটির কাজে পরামর্শ প্রদানের জন্য ঘোষণা করা হবে উপদেষ্টা মন্ডলী।’

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদ আল আসাদ বলেন, ‘সকলের সহযোগিতার আমরা একটা অন্তর্ভূক্তিমূলক কমিটি করতে সক্ষম হয়েছি। আমাদের এই কমিটি শিক্ষার উন্নয়নের কাজ করে যাবে৷ আমরা বিশ্বায়নের কথা মাথায় রেখে করে এসডিজি এন্ড ‍সাসটেইনেবল ডেভেলপমেন্ট ইন এডুকেশন নামে আলাদা সম্পাদকীয় পদ সৃষ্টি করেছি। সবাইকে আবারও শুভেচ্ছা জানাচ্ছি।’

৪০তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারস অ্যাসোসিয়েশনের  পূর্ণাঙ্গ কমিটির তালিকা: 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //