নবনিযুক্ত শিক্ষামন্ত্রীকে নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসির ফুলেল শুভেচ্ছা

নবনিযুক্ত শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।

আজ শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বনানীতে মন্ত্রীর নিজ বাসায় এক ঘরোয়া পরিবেশে তাকে এই ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং অনুষ্ঠিতব্য তৃতীয় আন্তর্জাতিক কনফারেন্স সম্পর্কেও অবগত করেন।

উল্লেখ্য দ্বিতীয় আন্তর্জাতিক কনফারেন্সে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

গতকাল ১১ জানুয়ারি ২০২৪ তারিখ বৃহস্পতিবার জনাব মহিবুল হাসান চৌধুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রীর দায়িত্ব পান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসন থেকে নির্বাচিত হয়েছেন জনাব মহিবুল হাসান চৌধুরী। মাননীয় শিক্ষামন্ত্রীসহ ২৫ জন মন্ত্রী এবং ১১ জন প্রতিমন্ত্রী এবারের মন্ত্রীসভায় শপথ নিয়েছেন। বঙ্গভবনে শপথের মধ্য দিয়ে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের অভিষেক হয়। মহামান্য রাষ্ট্রপতি জনাব মো. সাহাবুদ্দিন বঙ্গভবনের দরবার হলে নতুন মন্ত্রীসভার সদস্যদের শপথ পাঠ করান। 

এর আগে, ১১ জানুয়ারি ২০২৪ তারিখ বৃহস্পতিবার মন্ত্রীপরিষদ বিভাগ থেকে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের তালিকা প্রকাশ করে প্রজ্ঞাপন জারি করা হয়।  মহিবুল হাসান চৌধুরী ২০১৬ সালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে সর্বকনিষ্ঠ সাংগঠনিক সম্পাদক মনোনীত হন। তিনি কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //