ঝিনাইদহ ২: বিপুল ভোটে জয়ী স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ ২ আসনে ‘ঈগল’ প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি।

ফলাফলে জানা যায়, ঝিনাইদহ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী মহুল এক লাখ ৩৭ হাজার ৫৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি এমপি পেয়েছেন এক লাখ ১৫ হাজার ১৫২ ভোট। প্রায় ২২ হাজার ভোটের বিশাল ব্যবধানে তিনি নৌকার প্রার্থীকে পরাজিত করেন ।

এদিকে, এক ভিডিওবার্তায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ঝিনাইদহ-২ আসনের সাংসদ নির্বাচিত হতে পেরে ঝিনাইদহ-হরিণাকুণ্ডুবাসী সকলের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

সেই সাথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সহ সকলকে সাথে নিয়ে, সব পুরনো ভেদাভেদ ভুলে আন্তরিক ও উন্নত এক ঝিনাইদহ-হরিণাকুণ্ডু গড়ে তোলার আহবান জানান তিনি।
উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী মহুল বরাবরই এগিয়ে ছিলেন প্রতিদ্বন্দী নৌকার প্রার্থী থেকে। নির্বাচনের শুরু থেকে ব্যক্তি ইমেজের কারণেই তিনি এগিয়ে ছিলেন নৌকার প্রার্থীর থেকে।

ঝিনাইদহ- (সদর ও হরিণাকুন্ডু ) ২ উপজেলা নিয়ে গঠিত। জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন এটি । এ আসনে ১৮৫টি ভোট কেন্দ্রের মধ্যে সদর উপজেলায় ১৪৪ এবং হরিণাকুন্ডুতে ৪৪ টি ঝুকিঁপূর্ণ ছিল। সদর ও হরিনাকুন্ডু পৌরসভাসহ ২১ ইউনিয়ন নিয়ে গঠিত। এরই মধ্যে বেশ কিছু সংঘর্ষের ঘটনা ঘটেছে । মামলাও হয়েছে কয়েকটি ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //