শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের সাংসদ

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত সাংসদ নায়েব আলী জোয়ারর্দ্দার শপথ নিয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদের ৮১ ঝিনাইদহ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. নায়েব আলী জোয়ার্দ্দারকে শপথ বাক্য পাঠ করিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

আজ রবিবার (২৬ মে) জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে স্পিকার এই শপথ পাঠ করান।

জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালাম শপথ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। অনুষ্ঠানে চিফ হুইপ নূর ই আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, নজরুল ইসলাম বাবু, সানজিদা খানম উপস্থিত ছিলেন।

শপথ শেষে রীতি অনুযায়ী মো. নায়েব আলী জোয়ার্দ্দার শপথ বইয়ে স্বাক্ষর করেন। এসময় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত-ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই অসুস্থতাজনিত কারণে গত ১৬ মার্চ মারা গেলে আসনটি শূন্য হয়। এই আসনে ভোটের তফসিল ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। তবে আর কোনো প্রার্থী না থাকায নায়েব আলী জোয়ার্দ্দার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। নির্বাচনের তফসিল ঘোষনার পর ২৫ জন ফর্ম তুলেছিল নৌকার মাঝি হওয়ার জন্য। কিন্তু সবাইকে টপকে নায়েব আলী নৌকা প্রতীক পান। এরপর ঝিনাইদহের শৈলকূপা থেকে নায়েব আলীর সাথে প্রতিদ্বন্দিতা করতে আরো ৩ জন মনোনয়ন জমা দেন। সেখানে ১ জনের মনোনয়ন বাতিল হয় আর বাকি দুইজন মনোনয়ন প্রত্যাহার করে নেন গত ১৮ই মে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //