১১ পদে নিয়োগ দেবে স্বাস্থ্য মন্ত্রণালয়

জনবল নিয়োগ দেবে স্বাস্থ্য মন্ত্রণালয়। সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ ১১টি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, উপ-পরিচালক (গবেষণা, প্রশিক্ষণ ও এক্সটারনাল অ্যাফেয়ার্স) পদে নেওয়া হবে একজনকে। প্রার্থীকে এমবিবিএস ডিগ্রি অথবা পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওগ্রাফি/হেলথ ইকোনোমিকস/সোশ্যাল ওয়ার্ক/সোশ্যায়োলজি -তে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০/-

সহকারী পরিচালক (বায়ো-মেডিক্যাল রিসার্চ) পদে নিয়োগ দেওয়া হবে একজন। প্রার্থীর এমবিবিএস ডিগ্রি অথবা পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/ডেমোগ্রাফি/নিউট্রিশন/এপিডেমিওগ্রাফিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০/-। 

এছাড়া সহকারী পরিচালক (রিসার্চ অ্যান্ড ট্রেনিং), গবেষণা কর্মকর্তা (বায়ো-মেডিক্যাল রিসার্চ), গবেষণা ও প্রশিক্ষণ কর্মকর্তা, গবেষণা ও পাবলিকেশন কর্মকর্তা,গবেষণা কর্মকর্তা (ডাটা ম্যানেজমেন্ট), প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বিজ্ঞাপনদাতা, জিপিও বক্স নম্বর-২৭৯, ঢাকা-১০০০। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //