সরকারি প্রতিষ্ঠানে চাকরির সুযোগ

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেডের অধীন বাংলাদেশ-চায়না টেকনিক্যাল ইনস্টিটিউট, পায়রা, পটুয়াখালী জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রতিষ্ঠানে দুই পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: ল্যাব অ্যাসিস্ট্যান্ট (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত ইনস্টিটিউট বা বোর্ড থেকে সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভকেশনাল)-এ দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৫–এর স্কেলে ৩ থাকতে হবে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট হিসেবে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা। স্বীকৃত ইনস্টিটিউট বা বোর্ড থেকে সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভকেশনাল)-এ দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৫–এর স্কেলে ৩ থাকতে হবে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট হিসেবে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা।

বয়স: ২০২২ সালের ২৯ জুন সর্বোচ্চ ৩২ বছর।

মূল বেতন: ১৮,০০০ টাকা (গ্রেড–১৪)

২. পদের নাম: ল্যাব অ্যাসিস্ট্যান্ট (জেনারেল মেকানিকস)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত ইনস্টিটিউট বা বোর্ড থেকে সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভকেশনাল)-এ দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৫-এর স্কেলে ৩ থাকতে হবে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট হিসেবে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা। স্বীকৃত ইনস্টিটিউট বা বোর্ড থেকে সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভকেশনাল)-এ দ্বিতীয় বিভাগ অথবা সিজিপিএ ৫-এর স্কেলে ৩ থাকতে হবে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট হিসেবে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা।

বয়স: ২০২২ সালের ২৯ জুন সর্বোচ্চ ৩২ বছর।

মূল বেতন: ১৮,০০০ টাকা (গ্রেড-১৪)

আর্থিক সুবিধা: প্রচলিত হার অনুযায়ী দুই পদের জন্য বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, যাতায়াত ভাতাসহ অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

আবেদন যেভাবে

আবেদনপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সাথে শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি; অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে); সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি; জাতীয় পরিচয়পত্রের কপি; স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর বা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র সংযুক্ত করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রে নাম, বাবার নাম, মায়ের নাম, জন্মতারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা, সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, ধর্ম, জাতীয়তা, জাতীয় পরিচয়পত্র নম্বর, বৈবাহিক অবস্থা, মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। আবেদন পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেডে অনুকূলে ৩০০ টাকা মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার করতে হবে। পে–অর্ডারের রসিদ আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (পঞ্চম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ সময়: আগামী ২০ জুলাই ২০২২।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //