সমন্বিত ৯ ব্যাংকের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সমন্বিত ৯টি ব্যাংকের ১০ম গ্রেডের অফিসার (জেনারেল) পদের লিখিত পরীক্ষার সময়সূচি ও আসনবিন্যাস প্রকাশ হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমন্বিত ৯টি ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠানের ১০ম গ্রেডের অফিসার (জেনারেল) পদে প্রিলিমিনারি পরীক্ষায় ১৬ হাজার ৮৯২ জন উত্তীর্ণ হয়েছেন। এই প্রার্থীদের লিখিত পরীক্ষা ৩১ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদে নিয়োগ পাবেন ১ হাজার ৭৬৩ জন।

ঢাকার কুর্মিটোলায় বিএএফ শাহিন কলেজ, তেজগাঁওয়ে সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ, বুয়েট ক্যাম্পাসে ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজ, ফুলার রোডে উদয়ন উচ্চমাধ্যমিক বিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ, শুক্রাবাদে নিউ মডেল বহুমুখী হাইস্কুল, ধানমন্ডিতে ধানমন্ডি গভ. বয়েজ হাইস্কুল, মিরপুর পাইকপাড়ায় মডেল একাডেমি এবং মিরপুর–১–এ ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে এই লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে ইতিমধ্যে আপলোড করা হয়েছে।

লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা আরম্ভের পর কোনো প্রার্থী কোনোক্রমেই পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

প্রবেশপত্র (এক কপি) ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। উল্লিখিত কোনো কিছু পরীক্ষা চলাকালে পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের কোনো চেষ্টা করলে ওই পরীক্ষার্থীর পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কোনো কিছু লেখা যাবে না।

মাস্ক পরিধান ব্যতিরেকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

লিখিত পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও আসনবিন্যাস এই লিংকে জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //