অভিজ্ঞতা ছাড়াই ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি

সম্প্রতি ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ১৫ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট। 

পদের সংখ্যা: ৫০। 

আবেদন যোগ্যতা: এসএসসি বা এইচএসসি পাস। প্রার্থীদের অবশ্যই জাতীয় পরিচয় পত্র থাকতে হবে। এয়ারপোর্টের কাছাকাছি থাকার ব্যবস্থা থাকতে হবে। যেকোনো প্রতিষ্ঠানে লোডার হিসেবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীর বয়সসীমা: ১৮-৩০ বছর।

উচ্চতা: সর্বনিম্ন ৫ ফুট ৭ ইঞ্চি। শারীরিকভাবে সুঠাম দেহের অধিকারী। প্রার্থীর দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে। চশমা গ্রহণযোগ্য নয়।

কর্মস্থল: চূড়ান্ত নিয়োগের পর কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকা, নীলফামারী, বরিশাল, যশোর, রাজশাহী ও সিলেট জেলায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন ১৪৫০০-১৬০০০ টাকা। প্রভিডেন্ট ফান্ড, মেডিকেল ইনস্যুরেন্স, ওভারটাইম ভাতা, ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/দুপুরের খাবার/রাতের খাবার প্রদান করা হবে। যেখানে খাবার দেওয়া হবে না সেখানে ১৫০০ টাকা করে প্রদান করা হবে খাবার ভাতা বাবদ। প্রবেশন পিরিয়ড শেষে বাৎসরিক দুইটি উৎসব ভাতা প্রদান করা হবে। এছাড়া কোম্পানির নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ১৫ এপ্রিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //