স্নাতক পাসে কোকা-কোলায় পরিচালক পদে চাকরি

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজ লিমিটেডে (সিসিবিবি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে অর্থ পরিচালক পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। স্নাতক পাস শিক্ষার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম: অর্থ পরিচালক। 

পদ সংখ্যা: নির্ধারিত নয়। 

শিক্ষাগত যোগ্যতা: অ্যাকাউন্টিং বা ফিন্যান্সে স্নাতক। তবে এমবিএ/মাস্টার্স সম্পন্ন শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কাজের ধরন: ব্যবসায়ের কার্যকর আর্থিক ব্যবস্থাপনা নিশ্চিত করা। টপলাইন বৃদ্ধি, লাভ এবং মূলধনের সঠিক ব্যবহারসহ ব্যবসায়ের ধারাবাহিকতা বজায় রাখা। রাজস্ব বৃদ্ধি এবং খরচ নিয়ন্ত্রণ দক্ষতার মাধ্যমে ব্যবসাকে গতিশীল করা।

চাকরির ধরন: স্থায়ী, পূর্ণকালীন। 

লেভেল: সিনিয়র।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সিএ/সিপিএ/সিএমএ বা সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে সার্টিফিকেট থাকতে হবে। চিন্তাশীল নেতৃত্ব ও ওনারশিপ মানসিকতার হতে হবে।

নিয়োগের স্থান: প্রধান কার্যালয়, ঢাকা।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, পরিবহণ ভাতা, উৎসব বোনাস, লিভ ফেয়ার অ্যাসিসটেন্স (এলএফএ) এবং কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানটির ই-মেইল ঠিকানায় [email protected] আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রে ছবিসহ বিস্তারিত সিভি যুক্ত করতে হবে। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পরবর্তী নির্বাচন প্রক্রিয়ার জন্য ডাকা হবে।

আবেদনের শেষ তারিখ: ১৯ আগস্ট, ২০২৩ পর্যন্ত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //