‘এবার মা হতে চাই’

সন্তান নিয়ে তাঁর পরিকল্পনার কথা জানালেন ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকাকে দেয়া সাক্ষাত্কারে মা হওয়ার ইচ্ছার কথা জানান। এছাড়া আরো একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা। যেগুলো তাঁর ‘টু-ডু লিস্ট’-এ রয়েছে।

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’কে দেয়া সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, গায়ক স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান। এটা তাঁর ‘টু-ডু লিস্ট’-এ উপরের দিকেই রয়েছে। শিশুদের সঙ্গে সময় কাটাতে তাঁর ভাল লাগে। এখনো সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।

শুধু সন্তানের অভিভাবক হওয়াই নয়, প্রিয়াঙ্কা আরো একটি ইচ্ছের কথা জানিয়েছেন সাক্ষাত্কারে। তিনি বলেছেন, ভারতের মুম্বাই ও যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তাঁর বাড়ি রয়েছে। এবার তিনি লস অ্যাঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া, দু’টি বিষয়ই এখন তাঁর ‘টু-ডু লিস্ট’-এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।

 প্রিয়াঙ্কা ও নিক

গত বছর ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তাঁরা।

প্রিয়াঙ্কা-নিকের একসঙ্গে সময় কাটানোর ছবি, ভিডিও ইন্টারনেটে হট ট্রেন্ডিং বিষয়। এমনই কিছু ছবি নিয়ে নিকের জন্মদিনে একটি বিশেষ ভিডিও উপহার দেন প্রিয়াঙ্কা। ১৬ সেপ্টেম্বর নিকের ২৭তম জন্মদিন উপলক্ষে প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সেই ভিডিও পোস্ট করেন। সেখানে নিকের স্টেজ পারফরম্যান্স ছাড়াও তাদের দু’জনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ৩৭ বছর বয়সী কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা স্বামীর প্রতি শুভেচ্ছা ভালবাসা প্রকাশ করেছেন ‘জান’ বলে।

 ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির একটি দৃশ্য

প্রিয়াঙ্কা এখন তাঁর আপকামিং ফিল্ম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারে ব্যস্ত। প্রিয়াঙ্কা ছাড়াও এই ফিল্মে রয়েছেন- ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত সরফ। টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে। দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমা হলে মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। -আনন্দবাজার পত্রিকা

নিকের জন্মদিনে প্রিয়াঙ্কার বিশেষ ভিডিওটি দেখুন: 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //