‘বর্ষাকে ছাড়া একা কোথাও যাই না’

অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা বিবাহিত জীবনের আট বছর পূর্ণ করলেন । তাই স্ত্রী বর্ষা আর দুই ছেলে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিলকে সঙ্গে নিয়ে অনন্ত জলিল বেড়াতে যান ইতালির রোমে। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে গত সোমবার (২৩ সেপ্টেম্বর) একটি স্ট্যাটাস দিয়েছেন অনন্ত জলিল। সেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের বিবাহিত জীবনের আট বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন। আমার কাছে তুমি সবচেয়ে বড় উপহার। তোমাকে ভালোবাসি।’

স্ত্রী বর্ষাকে নিয়ে অনন্ত জলিল বলেন, ‘অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সবকিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।’

ইতালিতে  স্ত্রী বর্ষা আর দুই ছেলের সঙ্গে অনন্ত জলিল। ছবি: অন্তত জলিলের ফেসবুক থেকে নেওয়া

বর্ষার সঙ্গে অনন্ত জলিলের বিয়ে হয় ২০১১ সালে। বিয়ের পর প্রতি বিবাহবার্ষিকীতে স্ত্রীর জন্য নতুন কিছু নিয়ে হাজির হন অনন্ত জলিল। এবার তারা বেড়াতে গেছেন ইতালি। সেখান থেকেই বিবাহবার্ষিকী উপলক্ষে অনন্ত জলিল ফেসবুকে দুটি স্ট্যাটাস দিয়েছেন। সঙ্গে সেখানে তোলা কয়েকটি ছবিও পোস্ট করেছেন।

একসঙ্গে জুটি হয়ে দুজনে অভিনয় করেছেন  ‘খোঁজ দ্য সার্চ’, ‘হৃদয়ভাঙা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমায়। বর্তমানে চলছে ‘দিন দ্য ডে’ সিনেমার কাজ। অভিনয়ের পাশাপাশি ইরানের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন অনন্ত জলিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //