এবার রাঁধুনি সালমান

সামলাম খান। ছবি: জি নিউজ

সামলাম খান। ছবি: জি নিউজ

গায়ে প্রফেশনাল রাধুনির জ্যাকেট।  আর তা পরেই গ্যাস জ্বালিয়ে ননস্টিকের পাত্রে রান্না করছেন সালমান খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শেফ সালমানের এই ছবি।

ব্যাপারটা কী? আসলে সম্প্রতি বিতর্কিত ও জমপ্রিয় টিভি শো 'বিগ বসের’ জন্য আরো একটি প্রমো শ্যুট করে ফেলেছেন ভাইজন। সেখানে সাজানো গোছানো রান্নাঘরে নিজের হাতেই রান্না করতে দেখা গেছে তাকে। 

তবে অবশ্য এই প্রথম নয়, গত বছরও বিগ বসের প্রতিযোগীরা ভালো খাবার না পাওয়ার অভিযোগ করলে সালমান নিজের বাড়ি থেকে তাঁদের জন্য খাবর এনেছিলেন। তবে সেটা শুধু একবারই নয়, প্রত্যেক সপ্তাহেই সালমানের বাড়ি থেকে বিগ বসের প্রতিযোগীদের জন্য খাবার আসত।

এবারো শিগগিরই শুরু হতে চলা বিগ বস-১৩’র যে প্রমো শ্যুট করা হয়েছে সেখানে সালমানকে নিজের হাতে রান্না করতে দেখা যাচ্ছে। এখান থেকেই আন্দাজ করা যায়, এবারের বিগ বসে তিনি হয়ত নিজের হাতেই প্রতিযোগীদের জন্য খাবার বানাবেন। বিগ বসের এই নতুন প্রমোতে সালমান ছাড়াও দেখা গেছে সুরভি জ্যোতি ও করণ ওয়াহিকে। 

এদিকে এবার বিগ বসের প্রতিযোগী হিসাবে ঠিক কাদের দেখা যাবে তা স্পষ্ট না জানা গেলেও শোনা যাচ্ছে রাজপাল যাদব, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া, আরতি সিনহার নাম। -জি নিউজ

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh