ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে আপত্তি মিমির!

মিমি চক্রবর্তী। ছবি: গুগল

মিমি চক্রবর্তী। ছবি: গুগল

সাত বছরের কেরিয়ারে কোনোদিন ঘনিষ্ঠ দৃশ্য করেননি। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমি চক্রবর্তীর। শোনা যাচ্ছিল, পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করতে চলেছেন। তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়ে দেন, তিনি ছবিটি করতে পারবেন না।  

কেন? শোনা যাচ্ছে, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতে আপত্তি জানিয়েছেন মিমি। এখন আর তিনি শুধু নায়িকা নন, এমপিও। 

এ ব্যাপারে মিমিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ইন্টিমেট সিন করছি না, তা নয়। এমপি হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনোদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তাহলে কেরিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এ দিকে মিমি ব্যস্ত তাঁর প্রথম মিউজিক অ্যালবামের রিলিজ নিয়ে। আগামী রবিবার তাঁর অ্যালবাম লঞ্চ হবে। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। তা হলে কি এই মুহূর্তে তাঁকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই? 

মিমি জানান, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান। ‘ওই ছবিটা নিয়ে আমি সত্যিই আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে,’ বক্তব্য মিমির। 

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী প্রজেক্টেও মিমির থাকার কথা।

২০১৯ সালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে তিনি রাজনীতির ময়দানে পা রাখেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তিনি যাদবপুর কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন। -আনন্দবাজার পত্রিকা



মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh