শাহরুখ কন্যা সুহানার প্রথম ছবির টিজার...

মাস দুয়েক আগে প্রকাশ পেয়েছিল ছবির পোস্টার। নীল ডেনিম আর কালো ফুলস্লিভ শার্টে বলিউড বাদশাহ শাহরুখ কন্যা সুহানাকে ভাল লেগেছিল সবার। এবার মুক্তি পেল সেই ফিল্মের টিজার। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। 

এই ছবিতেই প্রথমবার পর্দায় অভিষেক ঘটতে চলেছে সুহানা খানের। তবে বড় পর্দায় নয়, আপাতত শর্টফিল্ম দিয়েই ফিল্মি অভিষেক ঘটতে চলেছে তাঁর।

ছবিটি পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবির টিজার শেয়ার করে থিয়োডর লিখেছেন,‘আমার আসন্ন ছবির কিছু ঝলক। এভাবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি টিজারটি আপনাদের ভাল লাগবে।


তবে পাশাপাশি থিয়োডর এও জানান, গোটা ছবিটি দর্শকরা কবে দেখতে পারবেন সে ব্যাপারে তিনি বা তাঁর টিম এখনো নিশ্চিত নন।

টিজারটি সংলাপবিহীন, সুন্দর ব্যাকগ্রাউন্ড স্কোর আর মনোরম দৃশ্যায়ন ইতোমধ্যেই ভাল লেগেছে দর্শকদের। টিজার থেকে ধারনা, দ্য গ্রে পার্ট অফ ব্লু একটি রোমান্টিক শর্ট ফিল্ম। টিজারের দৃশ্যগুলোর টোন যেন কিছুটা অন্ধকার, মেঘাচ্ছন্ন।

সুহানার ইনস্টাগ্রামও ভরেছে শুভেচ্ছাবার্তায়। তাঁর মুখের অভিব্যক্তি মন ছুঁয়েছে সাধারণের।

ছোটবেলা থেকেই অভিনয় নিয়ে বেশ প্যাশনেট শাহরুখ কন্যা। কলেজে থিয়েটারের মঞ্চেও চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে মুম্বাই থেকে উড়ে গিয়েছিলেন সপত্নী শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান।


সাধারণত বড় ব্যানারে প্রথম কাজের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত পরিবার থেকে আসা নবাগতরা। কিন্তু সে পথে একেবারেই হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা- সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন সুহানা।  

অন্য দিকে লাইমলাইট থেকে বেশ কিছুটা দূরে গিয়ে আপাতত পরিবারকে সময় দিচ্ছেন কিং খান। শোনা যাচ্ছে সাময়িক ‘হাইবারনেশন’ কাটিয়ে খুব শিগগিরই বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি।

দেখুন ছবিটির টিজার....

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //