ঢাকাই সিনেমায় কলকাতার দেব

প্রথমবারের মতো ঢাকার সিনেমায় অভিনয় করতে যাচ্ছে কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। সিনেমার নাম মিশন সিক্সটিন। বাংলাদেশে মুক্তি পাবে আগামী ঈদে।

মঙ্গলবার রাতে রাজধানীর ঢাকা ক্লাবে খবরটি জানান কলকাতার অভিনেতা দেব অধিকারী। তার প্রযোজিত ও অভিনীত কলকাতার সিনেমা ‘পাসওয়ার্ড’ আগামী ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের সিনেমায় অভিনয় করার ঘোষণা দেন ‘মন মানে না’খ্যাত এই অভিনেতা।

এর আগে একাধিকবার যৌথ প্রযোজনার সিনেমার অনেক প্রস্তাব পেলেও এতে অভিনয় করেননি দেব। তার স্বপ্ন ছিল বাংলাদেশের সিনেমা করার। তাই প্রথমবার বাংলাদেশের প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। পুরো টিম থাকবে বাংলাদেশের। শুধু দেবই থাকবে কলকাতার।


‘পাসওয়ার্ড’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে কলকাতা থেকে দেবের সঙ্গে বাংলাদেশে ছুটে এসেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। দেব এর আগে আরো তিনবার বাংলাদেশে এলেও রুক্মিণী এবারই প্রথম এলেন। তিনি ‘পাসওয়ার্ড’-এ দেবের বিপরীতে অভিনয় করেছেন।

অনুষ্ঠানে দেব আবেগঘন কণ্ঠে বলেন, আমি সবসময় বিশ্বাস করি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। খুব বেশি আসার সুযোগ পাইনি। কিন্তু যতবারই এসেছি দেখেছি, এখনকার মানুষ এতটাই ভালো, কতটা আপ্যায়ন করেন যে- পৃথিবীজুড়ে এই ভালো লাগাটা আর কোথাও পাইনি, যতটা বাংলাদেশে পেয়েছি। ধন্যবাদ বাংলাদেশ। আমার মনে হয় যতটা না আমি পশ্চিমবঙ্গ পেয়েছি, তার চেয়ে বেশি ভালোবাসা ও আশীর্বাদ আমি বাংলাদেশ থেকে পেয়েছি।


দেব আরো বলেন, এবার আমাদের এক হয়ে লড়াই করতে হবে বাঙালিয়ানা রক্ষার জন্য। বাংলা ভাষার সিনেমা রক্ষার জন্য আমাদের এক হওয়ার কোনো বিকল্প নেই।

‘পাসওয়ার্ড’ নিয়ে তিনি বলেন, সিনেমাটি আগেই কলকাতায় মুক্তি পেয়েছে। ভালো লাগতো একই সময় যদি বাংলাদেশেও মুক্তি পেতো। তবে দেরিতে হলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ভালোভাবে উপভোগ করবেন।

উল্লেখ্য, ‘পাসওয়ার্ড’ কলকাতায় মুক্তি পেয়েছে ২ অক্টোবর। এতে দেবকে সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণীকে এথিক্যাল হ্যাকারের চরিত্রে দেখা গেছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও অদৃত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //