জয়ার জন্য ধর্ম পরিবর্তনে রাজি ছিলেন সৃজিত!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের জন্য কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ধর্ম পরিবর্তন করতেও রাজি ছিলেন। এমনটাই জানিয়েছে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার। 

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) প্রকাশিত জয়াকে নিয়ে এক প্রতিবেদনে বিষয়টি প্রকাশ্যে আনে সংবাদমাধ্যমটি। 

জয়া আহসানের ব্যাপারে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘জয়া ইন্ডাস্ট্রিতে এসেছেন দেরিতে। ধন্যবাদ অরিন্দম শীলকে, যিনি জয়াকে খুঁজে বের করেছিলেন। “আবর্ত” ছবিতে কাজ করতে গিয়ে ওকে আলাদা মনে হয়েছিল। সৌন্দর্যের সঙ্গে একটা ডিগনিটি মানুষ খোঁজে, সেটা পরিণত বয়সেই সম্পূর্ণতা পায়। জয়ার মধ্যে সেটাই আছে। সৃজিত ওকে দিয়ে চমৎকার কাজ করিয়েছে। শিবুও। অতনুও করাচ্ছে। ম্যাচিওর অভিনেত্রী হওয়ার জন্য ওকে নিয়ে নিশ্চয়ই আরো চরিত্র লেখা হবে।’

সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক নিয়ে একসময় গুঞ্জন উঠেছিল দুই বাংলাতে। শোনা যায়, সৃজিত নাকি জয়ার জন্য ধর্মান্তরিতও হতে চেয়েছিলেন!

জয়াকে নিয়ে পরিচালক সৃজিত মুখার্জি বলেন, ‘চরিত্রের চেয়েও আমার মনে হয়, যেভাবে স্ক্রিপ্ট বেছে বেছে ছবি করে জয়া তাতেও অনেককে পেরিয়ে যাচ্ছে। ম্যাচিওরড স্ক্রিপ্ট। ওর নানা রকম লুক। যে কোনো চরিত্র অ্যাডপ্ট করে ফেলতে পারে সহজে। দুই বাংলার ডায়ালেক্টও অসম্ভব ভালো বলতে পারে।’

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন নির্মাতা সৃজিত মুখার্জি। বর্তমানে মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ডে আছেন সৃজিত-মিথিলা।

জয়া আহসান হঠাৎ করেই কলকাতায় ছবিতে অভিনয় শুরু করেন। আর ২০১৫ সালে তিনি অভিনয় করেন কলকাতার ‘রাজকাহিনী’ ছবিতে। এ ছবির নির্মাতা ছিলেন সৃজিত। জয়া-সৃজিতের প্রেমের গুঞ্জন ওঠে এ ছবিতে অভিনয়ের পর থেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //