নতুন বছর তারকাদের প্রত্যাশা

পুরনোকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছে সবাই। নানান ধরনের পরিকল্পনা থাকে সবারই। তার ব্যতিক্রম নয় শোবিজ অঙ্গনও। ২০২০ জুড়ে কয়েকজন তারকার প্রত্যাশার কথা পাঠকদের জন্য তুলে ধরা হলো:

আমার প্রথম সিনেমা মুক্তি পাওয়ার প্রত্যাশা : চয়নিকা চৌধুরী

নারী নাট্যনির্মাতার মধ্যে শীর্ষে আছেন চয়নিকা চৌধুরী। গত বছর ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে তার অভিষেক ঘটে। এতে অভিনয় করেছেন শক্তিমান অভিনেত্রী চম্পাসহ সিয়াম ও পূজা। বর্তমানে তিনি সিনেমাটির প্রচারণা কাজে ব্যস্ত সময় পার করছেন। অপেক্ষায় আছেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি এ বছরে মুক্তি পাবে।

চয়নিকা জানান, নতুন বছরে আমার প্রথম চাওয়াটাই হবে সিনেমাটা রিলিজ হোক এবং সারাবছর কাজের মধ্যে ডুবে থাকতে চাই। প্রযোজকরা যখন সিনেমায় লগ্নি করেন এবং পরিচালক পরিশ্রম করে সিনেমাটা বানায় তখন কিছু মানুষ আছেন যারা সিনেমাটি দেখেই বড় বড় পয়েন্ট দিয়ে সমালোচনা করে রিভিউ লেখেন।

সিনেমা হলে এমনিতেই দর্শক নেই তার মধ্যে এই বোদ্ধারা এসব করেন। আসলে তারা কিন্তু বোদ্ধা নন। সিনেমা হলে যেন দর্শকরা সিনেমা দেখতে না আসে তারা যেন সেই কাজ করেন। নতুন বছরে সকলের প্রত্যাশা হোক প্রত্যেক মা-বাবা এবং তাদের সন্তানরাও যেন নিরাপদে থাকে এই সুন্দর বাংলাদেশে।

আমাদের শিল্প ও সংস্কৃতি বেঁচে থাকুক সেটাই চাই : মাসুম আজিজ

নতুন বছরে আমার আশা প্রত্যাশা বলে তেমন কিছু নেই। অভিনয়ের কথা বলে যে অশ্লীলতা ছড়িয়ে পড়ছে তা খুবই ভয়ানক। আমাদের শিল্প ও সংস্কৃতি বেঁচে থাকুক সেটাই চাই। বর্তমান অবস্থায় ক্ল্যাসিক্যাল কোনো কিছু ভাবাই যেন অপরাধ। আর সেটাই ধ্বংস করছে আমাদের। তাই এসব বন্ধ হোক।

হলে গিয়ে দর্শক সিনেমা দেখবে এটাই চাইব : সজল নুর

ছোটপর্দার জনপ্রিয় মুখ সজল নুর। সম্প্রতি পরিচালক নাদের চৌধুরীর পরিচালনায় ‘জিন’ সিনেমায় অভিনয় করছেন। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সজলের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। নতুন বছরকে ঘিরে এ অভিনেতা তার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, গত বছরের অনেকটা সময়জুড়ে ‘জিন’ সিনেমার পুরো টিম প্রচুর পরিশ্রম করেছি। নতুন বছরে সিনেমাটি দেশব্যাপী মুক্তি পাবে সে অপেক্ষায় আছি। হলে গিয়ে দর্শক সিনেমা দেখবে এটাই চাইব। আমি ও আমার পরিবার পরিজনসহ দেশের প্রতিটি মানুষ ভালো থাকুক।

নতুন ছবিতে কাজ করতে পারি : হোমায়রা হিমু

বছরকে ঘিরে কখনোই তেমন কোনো পরিকল্পনা থাকে না। সবমসয়ই প্রত্যাশা থাকে ভালো কাজ করার। একটি নতুন ছবিতে কাজ করার ব্যাপারে কথাবার্তা চলছে। সব ঠিক থাকলে হয়তো এ বছরে নতুন ছবিতে অভিনয় করব।

পরিবারের সবাইকে নিয়ে দেশ-বিদেশ ঘুরতে চাই : মেহজাবীন

নতুন বছরের পরিকল্পনা নিয়ে মেহজাবীন বলেন, গেলো বছরটি খুব ব্যস্ততার মধ্যে কাটিয়েছি। ব্যস্ত থাকার কারণে পরিবারকে ঠিকমতো সময় দিতে পারিনি। তাই সিদ্ধান্ত নিয়েছি, নতুন বছরে কাজের পরিমাণ কমিয়ে দেবো। পরিবারকে সময় দিতে চাই। পরিবারের সবাইকে নিয়ে দেশ-বিদেশ ঘুরতে চাই। পাশাপাশি নিজেকেও সময় দেওয়া দরকার। কাজের জন্য ব্যক্তিজীবনের কথাও ভাবতে পারছি না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //