ফারুকীর নতুন ছবি ‘এ বার্নিং কোয়েশ্চেন’

মোস্তফা সরয়ার ফারুকী ইংরেজি ভাষার আরো একটি নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘এ বার্নিং কোয়েশ্চেন’।

 ‘এশিয়ান প্রজেক্ট মার্কেট’ গতকাল সোমবার (৩১ আগস্ট) তাদের ওয়েবসাইটে চলতি বছরের নির্বাচিত ২০টি ছবির নাম ঘোষণা করে। সেখানেই দেখা যায় ফারুকী পরিচালিত ‘এ বার্নিং কোয়েশ্চেন’ এর নাম।

এ বিষয়ে ফারুকী বলেন, এশিয়ান প্রজেক্ট মার্কেটের মধ্য দিয়েই আমার দ্বিতীয় ইংরেজি ভাষার ছবিটি ‘এ বার্নিং কোয়েশ্চেন’ এর যাত্রা শুরু হলো। নতুন এই ছবিটির পুরো আয়োজন, ভাষা, গল্প- সবই যুক্তরাষ্ট্রের। ইংরেজি ভাষায় নির্মিতব্য এটি আমার দ্বিতীয় ছবি, যার সমস্ত আয়োজনই হবে যুক্তরাষ্ট্রে। ভাষা ও গল্পের সেটিংও সেখানে। যে ছবিটি মেইনস্ট্রিম মার্কিন বিষয় ডিল করবে।

তিনি বলেন, ছবিতে প্রযোজক হিসেবে আপাতত আমি, নুসরাত ইমরোজ তিশা ও মার্কিন প্রযোজক শ্রীহরি সাঠে রয়েছি। সামনে আরো কেউ কেউ যুক্ত হবেন।

ফারুকীর তারকাবহুল প্রথম আন্তর্জাতিক সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এর শুটিং হয়েছে গত নভেম্বর ও ডিসেম্বরে। এই চলচ্চিত্রের ৭০ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে নিউইয়র্কে। বাকি অংশের চিত্রায়ণ হয়েছে অস্ট্রেলিয়া ও ভারতে। চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। আর এরমধ্যেই এলো আরো এই ছবির ঘোষণা 

‘নো ল্যান্ডস ম্যান’ ছবিতে কাজ করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, তাহসান খানসহ অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিশেল। সর্বশেষ ভারতীয় সংগীত পরিচালক এ আর রহমানকে যুক্ত করেও যথেষ্ট চমক দেখিয়েছেন তিনি। 

এই ছবিতে সহপ্রযোজক হিসেবে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, ইমপ্রেস টেলিফিল্ম, স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, শ্রীহরি সাঠে ও বঙ্গবিডি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //