প্রথমবারের মতো এক সিনেমায় তিন খান

প্রথমবারের মতো এক সিনেমায় দেখা যাবে বলিউডের তিন খানকে।

জানা যায়, বলিউডের মিস্টার পারফেক্ট আমির খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। বেশ ক’দিন আগেই খবরে প্রকাশিত হয়, এ সিনেমাতে জন্য স্বল্প সময়ের একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশা শাহরুখ খানের। খবরটি পুরোনো না হতেই মুম্বাই মিরর তাদের খবরে প্রকাশ করেছে, সিনেমাটির জন্য শুধু শাহরুখই নন, সালমান খানকেও অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন আমির খান। অর্থাৎ প্রথমবারের মতো তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়।

বলিউডের সেরা তিন খানকে একসঙ্গে দেখা যাবে এমন স্বপ্ন কে না দেখে! কিন্তু সেই স্বপ্ন পূরণে তেমন উদ্যোগ কখনো দেখা যায়নি যা উল্লেখ করা যায়। অবশেষে আমিরের হাত ধরেই বিশেষ এই ঘটনাটি ঘটতে চলেছে হিন্দি সিনেমায়। সবকিছু ঠিকঠাক থাকলে এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়েই দর্শকের প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।

মুম্বাই মিরর আরো বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

জানা গেছে, আমির খানের সঙ্গে শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন। তাকে নব্বইয়ের জনপ্রিয় সেই চরিত্রে ফিরিয়ে নিতে ব্যবহার করা হবে ভিএফএক্সের। অন্যদিকে সালমান খানকে দেখা যাবে প্রেম চরিত্রে। নব্বই দশকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিগুলোতে এই নামের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন।

প্রসঙ্গত, টম হ্যাংকস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক ‘লাল সিং চাড্ডা’। চলতি বছরেই শুটিং শুরু হয় এ সিনেমার। কিন্তু করোনার কারণে বেশিদূর এগুয়নি শুটিং। সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করছেন তারকা অভিনেত্রী কারিনা কাপুর। সময়মতো সিনেমাটির শুটিং শেষ হলে, আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। তবে তিন খানের এক হওয়ার ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh