এবার নতুন অবয়বে অপূর্ব

চোখেমুখে রক্তের ছাপ, হাতে রক্তাক্ত হাতুড়ি। সারা শরীরে রক্তের দাগ। প্রতিশোধের নেশায় ক্ষিপ্ত হয়ে আছেন। জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক  অপূর্বর এমনই লুকের একটি পোস্টার এতোদিন ঘুরে বেড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ওয়েব ফিল্ম ‘ট্রল’ এর পোস্টার এটি। যে ওয়েব ফিল্মে অপূর্বক রোমান্টিক নায়কের বাইরে দীর্ঘদিন পর এবার নতুন অবয়বে হাজির হয়েছেন।

গত বৃহস্পতিবার দেশীয় ওটিটি প্লাটফর্ম সিনেমাটিকে প্রকাশ পেয়েছে ওয়েব ফিল্মটি। ট্রলে নৃশংসরূপের অপূর্বকে দেখতে পাবেন দর্শক। স্বরূপ চন্দ্র দে’র রচনায় ফিল্মটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। ৯০ মিনিটের এই সাইলেন্ট কিলারের গল্পে অপূর্বর বিপরীতে আছেন তাসনিয়া ফারিন।

পরিচালক সঞ্জয় বলেন, একটা সাইলেন্ট কিলারের গল্প নিয়েই ট্রল। যেখানে একসাথে অনেকগুলো গল্প দেখতে পাবেন দর্শকরা। চেয়েছি ভিন্ন কিছু করতে। অপূর্ব ভাইও দারুণ অভিনয় করেছেন এতে। তবে এই গল্প বোধের কিংবা প্রতিশোধের যাই হোক না কেনো এতে আরো একটু মানবিক, আরো একটু সমানুভুতিশীল হওয়ার আহ্বান রয়েছে।

‘ট্রল’ ফিল্মে অপূর্ব-ফারিন ছাড়াও আরো আছেন শতাব্দী ওয়াদুদ, অপু, সদ্য প্রয়াত অভিনেত্রী লরেন মেন্ডেস, পড়শি প্রমুখ।

ট্রল নিয়ে অপূর্ব বলেন, ট্রল নিয়ে আমি নই- দর্শকরাই বলবেন। এটি আমার বলার মতোই একটা কাজ। আমি ট্রল দেখার পর দর্শকদের মন্তব্যের অপেক্ষায় আছি।

এদিকে গত তিন বছর ধরে একটু একটু করে এগিয়েছে দেশের আইটি প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের ওটিটি প্লাটফর্ম ‘সিনেম্যাটিক’। দৌড়টা এতোদিন ম্যারাথন গতির হলেও এখন থেকে ভালো মানের কন্টেন্টের প্রতিনিধি হয়ে বাংলা ভাষাভাষী দর্শকদের মনে স্থান করে নিতে চায় সিনেমাটিক। এমনটিই জানান প্রতিষ্ঠানটির পরিচালক তামজিদ অতুল। 

তিনি জানান, মানহীন কোনো কাজ নয়, আমরাই আমরা জেনুইন ভালো কনটেন্ট দিয়ে ইউজারদের সিনেম্যাটিক চিনিয়েছি। আগামীতে এটাই অব্যাহত থাকবে। তার ধারাবাহিকতায় ‘জানোয়ারের’ পর মুক্তি দিলাম ‘ট্রল’।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : অপূর্ব ট্রল

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //