নেটফ্লিক্সের দাপট

গোল্ডেন গ্লোবের মনোনয়নের পরে ২৬তম ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস-এর মনোনয়নেও হলিউডের ছবির চেয়ে এগিয়ে রয়েছে নেটফ্লিক্সের ছবি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

এই স্ট্রিমিং প্ল্যাটফর্মের চারটি ছবি, ‘ম্যাঙ্ক’, ‘মা রেইনি’স ব্ল্যাক বটম’, ‘দ্য ফাইভ ব্লাডস’ ও ‘দ্য ট্রায়াল অব শিকাগো সেভেন’ লড়ছে সেরা ছবির দৌড়ে। এর সাথে রয়েছে ‘মিনারি’, ‘নিউজ অব দ্য ওয়র্ল্ড’, ‘ওয়ান নাইট ইন মায়ামি’, ‘সাউন্ড অব মেটাল’-এর মতো ছবিও।

ডেভিড ফিঞ্চার পরিচালিত ‘ম্যাঙ্ক’ ১২টি মনোনয়ন পেয়েছে। যার মধ্যে সেরা পরিচালক হিসেবে ফিঞ্চার, সেরা অভিনেতা গ্যারি ওল্ডম্যান এবং সেরা সহ-অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন আমান্ডা সেফ্রাইড।

সেরা পরিচালকের দৌড়ে রয়েছেন তিন মহিলা পরিচালকও—এমারেল্ড ফেনেল (প্রমিসিং ইয়ং উওম্যান), রেজিনা কিং (ওয়ান নাইট ইন মায়ামি) ও ক্লোয়ি জাঁও (নোম্যাডল্যান্ড)। ‘মা রেইনি’স ব্ল্যাক বটম’-এর জন্য সেরা অভিনেতার মরণোত্তর মনোনয়ন পেয়েছেন চ্যাডউইক বোসম্যান।

আগামী ৭ মার্চ এই অনুষ্ঠান হওয়ার কথা। করোনার কারণে ভার্চুয়াল ও সশরীর উপস্থিতি, দুইয়ের মিশেলে আয়োজিত হবে অনুষ্ঠান। এই নিয়ে তৃতীয় বার অনুষ্ঠানটির সঞ্চালনা করবেন তায়ে ডিগস।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh