৩ সেপ্টেম্বর আসছে মানি হেইস্ট সিজন ৫

পোস্টারে মানি হেইস্ট সিজন ৫

পোস্টারে মানি হেইস্ট সিজন ৫

ওয়েব সিরিজপ্রেমীদের কাছে ‘মানি হেইস্ট’ জনপ্রিয় এক নাম। প্রতি সিজন শেষে দর্শকরা অপেক্ষায় থাকে পরবর্তীটির। সেই অপেক্ষা শেষ হচ্ছে শিগগিরই। নেটিফ্লিক্সের পর্দায় সিজন ৫ মুক্তি পাচ্ছে এ বছরই। 

দুটি অংশে মুক্তি পাবে ‘মানি হেইস্ট’-এর সিজন ৫। প্রথম ভাগ দেখা যাবে ৩ সেপ্টেম্বর। আর দ্বিতীয়টি পাওয়া যাবে ৩ ডিসেম্বর। 

স্প্যানিশ সিরিজ ‘মানি হেইস্ট’-এর গত সিরিজগুলো তুমুল জনপ্রিয় হয়েছে। সবার মুখে মুখে এর ‘বেলা চাও’ গানটি। প্রফেসর আর তার টিমকে দেখে মুগ্ধ হয়েছেন সবাই। বিপুল এই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই সিরিজের নতুন পর্ব ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স। 

নেটফ্লিক্সের টুইটার অ্যাকাউন্টে সিরিজের একটি প্রমো শেয়ার করে সিজন ৫ মুক্তির ঘোষণা দেওয়া হয়। ‘মানি হেইস্ট’-এর গল্পের বিষয়বস্তু, অভিনয় ও মিউজিকের ব্যবহারের কারণেই দর্শকদের মধ্যে এত জনপ্রিয় হয়ে উঠেছিল।

ইংরেজির পর সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’। স্প্যানিশ টিভিতে ২০১৭ সালে প্রথম প্রচারিত হয়েছিল এটি। তখন ৪.৩ মিলিয়ন মানুষ দেখেছেন। দর্শকদের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই দ্বিতীয় পর্ব আনার কথা ভেবেছিলেন নির্মাতারা। আর এখন তার পঞ্চম সিজন মুক্তি পেতে যাচ্ছে।

টিভি সিরিজের ১৫টি পর্বকে ভেঙে ২২টি করা হয়। ফ্রান্স, ইতালি, চিন, পর্তুগাল, ব্রাজিল ও অস্ট্রেলিয়ার নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিরিজ এই ‘মানি হেইস্ট’।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh