জিফাইভ গ্লোবালে মুক্তি পেল বাংলাদেশের কমেডি ফিল্ম ‘ঠান্ডা’

‘ঠান্ডা’র পোস্টার।

‘ঠান্ডা’র পোস্টার।

দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেল বহুল প্রতীক্ষিত কমেডি ফিল্ম ‘ঠান্ডা’। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ঠান্ডা’ই তুলে ধরা হয়েছে একটি অ্যাপার্টমেন্টে থাকা চারজন ব্যাচেলরের জীবনধারা। 

বৃহস্পতিবার ( ১০ জুন) থেকে জিফাইভে দেখা যাচ্ছে মুভিটি। অন্যান্য জিফাইভ বাংলা অরিজিনালের মতো এটিও বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা। 

‘ঠান্ডা’র কাহিনী মোহন, জিকু, সবুজ এবং সিদ্দিক এই চারজনকে ঘিরে। মোহনের ভূমিকায় মিশু সাব্বির, জিকু চরিত্রে জিয়াউল হক পলাশ, সবুজের ভূমিকায় মারজুক রাসেল এবং সিদ্দিকের ভূমিকায় চাষী আলম অভিনয় করেছেন। একটি অ্যাপার্টমেন্টে বাস করা এই চারজন প্রচণ্ড গরমে একটি এয়ার কন্ডিশন কিনতে যায় আর কিনে আনে মেরামত করা এক পুরানো এসি। সেই এসিকে ঘিরেই ঘটতে থাকে মজার সব ঘটনা আর তার থেকেই বেরিয়ে আসে একের পর এক অপরাধ আর অপরাধী চক্রের কাহিনী।

জিফাইভ গ্লোবাল-এর ডার্ক থ্রিলার ‘মাইনকার চিপায়’, বাংলাদেশি অরিজিনাল আন্ডারগ্রাউন্ড থ্রিলার সিরিজ ‘কন্ট্রাক্ট, রোমান্টিক কমেডি ‘যদি কিন্তু তবুও’ এবং ‘ডব্লিউটিফ্রাই’র সাফল্যের পর দর্শকদের জন্য এবার আসলো কমেডি ফিল্ম ‘ঠান্ডা’। জিফাইভ অরিজিনালটির উপস্থাপনায় রয়েছে মেরিকো এবং সহ উপস্থাপনায় নগদ। 

জিফাইভ অরিজিনাল ঠান্ডা দেখুন এই লিঙ্কে : https://cutt.ly/WatchThandaOnZEE5

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘বিশ্বজুড়ে আমাদের বাংলাভাষী দর্শকদের জন্য ‘ঠান্ডা’ মুক্তি দিতে পেরে আমরা আনন্দিত। প্রতিভাবান অভিনেতাদের অভিনীত এই বাংলাদেশি প্রোডাকশন এবং কমেডি ফিল্মটিতে দর্শকরা খুঁজে পাবেন হাস্য-কৌতুকের খোরাক, যেমনটা আরেফিন অমির কনটেন্টে বরাবর খুঁজে পান দর্শকরা। আশা করি দর্শকরা ফিল্মটি উপভোগ করবেন। বৈচিত্র্যময় ও আকর্ষণীয় কনটেন্টে সমৃদ্ধ আমাদের প্ল্যাটফর্মটির মাধ্যমে দর্শকদের বিনোদন প্রদানই আমাদের লক্ষ্য।’

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh