সংসার ভাঙলো মিয়া খলিফার

প্রাক্তন পর্ন তরকা মিয়া খলিফার বর্তমান পরিচিতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবে। যদিও নেট সোশ্যাল মিডিয়ায় নিজের উষ্ণ ভিডিও বা ছবি এখনও শেয়ার করে থাকেন তিনি। 

বুধবার (২১ জুলাই) প্রাক্তন এই পর্ন তারকা জানিয়েছেন তার স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করছেন তিনি।

মিয়া খলিফা ২০১৯ সালে সুইডিশ শেফের সঙ্গে অংটি বদল করেন। আর মাত্র দুই বছরের ব্যবধানেই বিচ্ছেদের কথা জানালেন প্রাক্তন এই পর্ন তারকা।

টুইটার ও ইনস্টাগ্রামে মিয়া খলিফা লিখেছেন, ‘আমরা দুজনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দুজনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।’

স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে মিয়া 

মিয়া আরো লেখেন, ‘শুধু এটুকু বলতে পারি মনে কোনও ক্ষোভ না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দুজনের ভালোবাসার কারণে আমদের যোগাযোগ একটা থেকেই যাবে।’

প্রসঙ্গত, ২৮ বছরের মিয়া এর আগে ২০১১ সালে তার হাইস্কুল প্রেমিককে বিয়ে করেছিলেন। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান এবং ২০১৬তে তাদের ডিভোর্স হয়।

এই সময়েই নিজের পর্ন ক্যারিয়ার শুরু করেন মিয়া। মিডল ইস্টে ‘হিজাবে’ তার অভিনয় করা যৌন দৃশ্য নিয়ে নানা বিতর্ক হওয়ার পর নিমেষেই এক নম্বর পর্ন তারকার শিরোপা পান মিয়া খালিফা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //