জামিন পেয়েছেন পরীমণি, কাশিমপুর কারাগারে জনতার ভিড়

কাশিমপুর কারাগার গেইটে উৎসুক জনতা ভিড় করতে থাকে বিকেল থেকেই

কাশিমপুর কারাগার গেইটে উৎসুক জনতা ভিড় করতে থাকে বিকেল থেকেই

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় গ্রেফতারের ২৬ দিন পর জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। 

মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে জামিনের কাগজ কাশিমপুর কারাগারে না পৌঁছায় আজ মুক্তি পায়নি পরীমণি। সবকিছু ঠিক থাকলে আগামীকাল সকাল সাড়ে ৮টার দিকে পরীমণি মুক্তি দেয়া যেতে পারে বলে জানিয়েছেন, কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন।  

এর আগে পরীমণির পক্ষে তার আইনজীবী মজিবুর রহমান আদালতে জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) আব্দুল্লাহ আবু তার জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

পরীমণির জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার গেইটে উৎসুক জনতা ভিড় করতে থাকে বিকেল থেকেই। প্রিয় নায়িকাকে এক নজর দেখতে কারাগার গেইটে তার ভক্তরা ভিড় করেছেন বলে জানায় গেইটে অবস্থানকারী পরীমণির ভক্ত তানিয়া আক্তার।  


গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‍্যাব। পরদিন গত ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করে। একই দিন পরীমণি ও তার সহযোগীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে এ মামলায় গত ১০ আগস্ট পরীমণি ও তার সহযোগী দিপুর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট দ্বিতীয় দফার রিমান্ড শেষে পরীমণি ও তার সহযোগী দিপুকে কারাগারে পাঠানো হয়। এরপর গত ১৯ আগস্ট আদালত পরীমণির জামিন আবেদন খারিজ করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। তৃতীয় দফার রিমান্ড শেষে গত ২১ আগস্ট তাকে কারাগারে পাঠানো হয়। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //