দীঘির বিপরীতে ওপারের বনি

প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন। তারপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি। সেসব সিনেমায় পেয়েছেন দেশের বিভিন্ন নায়ক-অভিনেতাকে।

এবার দীঘি পর্দা ভাগাভাগি করবেন কলকাতার নায়ক বনি সেনগুপ্তের সাথে। জেলেপাড়ার গল্প নিয়ে ‘মানব দানব’ শিরোনামের একটি সিনেমায় এক সাথে কাজ করবেন তারা। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।

জানা গেছে, আগামী অক্টোবরেই শুরু হচ্ছে এই সিনেমার শুটিং। প্রথম ধাপে বাংলাদেশে হবে চিত্রায়ন। তবে দেশের বাইরে শুটিং হবে কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নতুন সিনেমাটি প্রসঙ্গে দীঘি বলেছেন, ‘শাপলা মিডিয়ার সিনেমায় আগেও কাজের অভিজ্ঞতা আছে। বনি ভালো অভিনয় করেন। আশা করছি আমাদের যুগলবন্দি ভালো লাগবে দর্শকদের।’

এদিকে নির্মাতা বজলুর রাশেদ চৌধুরী জানিয়েছেন, সিনেমাটির গল্প একটি জেলেপাড়ার গল্প নিয়ে। তাই এখানে দীঘি ও বনিকে গ্ল্যামারাস রূপে নয়, দেখা যাবে অভিনয়প্রধান চরিত্রে।

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গিয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’তে। বর্তমানে তিনি যুক্ত রয়েছেন বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়। যেটি নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে।

এছাড়া কিছু দিন আগে দীঘি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। হিন্দি ভাষার সেই গান ভারতের টি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //