কাজের মধ্যেই জন্মদিন উপভোগ করছি : মারিয়া

মারিয়া কিসপট্টা। এ সময়ের জনপ্রিয় এক মডেল ও উপস্থাপক। আজ ৩০ সেপ্টেম্বর তার জন্মদিন। জন্মদিনের অনুভূতি ও তার সামনের কাজ এর পরিকল্পনা সম্পর্কে কথা বলেছেন মাহমুদ সালেহীন খানের সঙ্গে...

জন্মদিন কেমন কাটছে?

ভালোই কাটছে। গতকাল রাত থেকে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। অনেকদিন ধরে লকডাউনের কারণে কাজ বন্ধ ছিলো। আজকে আমি ঢাকার বাইরে কাজে আসছি। পূজার কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে। কাজের মধ্যই জন্মদিনটা উপভোগ করছি। 


জন্মদিনে শোবিজে কী বার্তা দিতে চান?

সবাই যেন সুস্থ থাকি। সবাই মিলে একটি সুন্দর পরিবেশে শোবিজকে আরও সমৃদ্ধ করতে পারি এবং মিলেমিশে কাজ করতে পারি।

গত বছরের শেষে গ্রুমিং স্কুল করেছেন এ বিষয়ে কিছু বলুন?

আমি যা জানি তা অপরকে শেখাতে পারলে আমাদের শোবিজ আরও সমৃদ্ধ হবে। এই ভাবনা থেকেই এই ভাবনা থেকেই ‘জেনেসিস’র জন্ম। মহামারির মধ্যেও প্রথম ব্যাচ থেকে অনেক সাড়া পেয়েছি। আমার বিশ্বাস আগামীতে ফ্যাশন ইন্ড্রাস্ট্রিতে কিছু দিতে পারব এই গ্রুমিং স্কুলের মাধ্যমে।


নতুন কাজের পরিকল্পনা কি?

সামনের মাসে বিদেশে কয়েকটি বড় ইভেন্ট এ কাজ করার প্ল্যানিং আছে। জেনেসিস একটি বড় সুযোগ পেয়েছে। মুম্বাইতে একটি বিউটি প্রেজেন্ট প্রতিযোগিতার জন্য মডেল এজেন্সি হিসেবে জেনেসিসকে দায়িত্ব দেওয়া হয়েছে। জেনেসিসের প্রথম ও দ্বিতীয় ব্যাচের প্রায় সব স্টুডেন্টই এই ইভেন্ট এ অংশ নেবে। বেশ কিছু ফ্যাশন হাউসের সঙ্গে কাজ করার কথাবার্ত চলছে। 

নতুন যারা মডেলিংকে ক্যারিয়ার হিসেবে দেখতে চাচ্ছেন তাদের জন্য কী পরামর্শ?


তাদেরকে প্রথমে বলব যার মাধ্যমে কাজ করবেন বা যে আপনাকে আশা দেখাচ্ছে তার সম্পর্কে ভালো করে খোঁজখবর নেয়া। আর শোবিজের যেকোনো মাধ্যমেই কাজ করেন এটা খুবই জরুরি। আর গ্রুমিংটা খুবই গুরুত্বপূর্ণ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //