চরিত্রপ্রধান সিনেমায় কাজ করব- পূর্ণিমা বৃষ্টি

পূর্ণিমা বৃষ্টি

পূর্ণিমা বৃষ্টি

মডেলিংয়ে দর্শকপ্রিয় হবার পর বড়পর্দায় হাজির হচ্ছেন পূর্ণিমা বৃষ্টি। ঢাকার চলচ্চিত্র পাচ্ছে আরেক পূর্ণিমার দেখা। অতিমারিতে সৃষ্টি হওয়া সংশয় কাটিয়ে ২২ অক্টোবর মুক্তি পেয়েছে প্রসূন রহমান পরিচালিত ‘ঢাকা ড্রিম’। এ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুন্দরী পূর্ণিমা বৃষ্টি। দর্শকের কাছে ছবিটির তথ্য জানাতে প্রচারণায় ছুটছেন।

পূর্ণিমা জানান, বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ছবিটির প্রচারণার কাজে যাচ্ছি। সকলে সম্মান করছে । যেহেতু আমার প্রথম ছবি, তাই অন্যরকম ভালো লাগা কাজ করছে। ‘ঢাকা ড্রিম’ ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা প্রসূন রহমান। ছবিটি নিয়ে প্রত্যাশার কথা জানতে চাইলে পূর্ণিমা বলেন, ছবিটি যারা দেখেছেন সবাই প্রশংসা করেছেন। গল্পটি প্রত্যেকের জীবনের গল্প। দশটি জীবনের গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘ঢাকা ড্রিম’। আমার চরিত্রের নাম পারুল। এ চরিত্রের মাধ্যমে উঠে এসেছে সংগ্রামী এক তরুণী মায়ের গল্প। প্রসূন দাদা যে গল্প লিখেছেন তার চিত্রায়ন দর্শকের ভালো লাগবে।

সিনেমায় কাজের ব্যাপারে দর্শকের মতামতের অপেক্ষায় আছেন পূর্ণিমা বৃষ্টি। তিনি জানান, দর্শক আমাকে কীভাবে নেয় তার অপেক্ষায় আছি। আমি ভালো গল্পের ছবিতে অভিনয় করতে চাই। চরিত্রের গুরুত্ব আছে এমন ছবিতে কাজ করতে চাই। দর্শকের কাছে অনুরোধ করব, তারা যেন সপরিবারে বাংলা ছবি দেখেন। 

‘ঢাকা ড্রিম’ এ কাজের পর পূর্ণিমা শুরু করেন সৌরভ কুণ্ডর পরিচালনায় ‘গিরগিটি’ ছবির কাজ। কাজের অগ্রগতি প্রসঙ্গে তিনি বলেন, প্রায় ষাট শতাংশ কাজ শেষ করেছি। ছবিটির অন্যতম অভিনেতা তাসকিন রহমান দেশের বাইরে থাকায় বাকি অংশের কাজ করা হয়নি। তার সময়ের সঙ্গে সমন্বয় করে শিগগিরই কাজ শুরু হবার কথা রয়েছে।

এ দিকে বিজ্ঞাপনচিত্রের ব্যস্ত মডেল পূর্ণিমা বৃষ্টিকে মাঝে মাঝে মিউজিক ভিডিওর মডেল হতে দেখা যায়। তাকে সম্প্রতি দেখা গেছে টিনা রাসেলের ‘পাগলেরই বেশ’ শীর্ষক মিউজিক ভিডিওর মডেল হিসেবে। এ বিষয়ে পূর্ণিমার ভাষ্য, প্রচুর মিউজিক ভিডিওর কাজ হচ্ছে। সে স্রোতে গা ভাসাতে চাই না। তবে মানসম্পন্ন মিউজিক ভিডিও হলে কাজ করতে পারি। হালে জনপ্রিয় হয়ে ওঠা ওয়েব প্ল্যাটফর্মে কাজের ব্যাপারে আগ্রহী নন পূর্ণিমা। তিনি এ প্রসঙ্গে বলেন, বিজ্ঞাপনচিত্র ও খণ্ড নাটকে কাজের ব্যাপারে আপত্তি নেই; কিন্তু এখনই ওয়েব প্ল্যাটফর্মে কাজ করার ব্যাপারে ভাবিনি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //