বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল 'মিশন এক্সট্রিম'

আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত পুলিশি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে কোনো কর্তন ছাড়াই ছাড়পত্র পেয়েছে। দুই পর্বের এ সিনেমার প্রথম পর্ব মুক্তি পাচ্ছে ৩ ডিসেম্বর।

গত মঙ্গলবার (৯ নভেম্বর) সেন্সর বোর্ডে প্রদর্শনের পর সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হয়েছে। গত বুধবার (১০ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানান হয়েছে।

ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব মো. মমিনুল হক বলেন, ‘মিশন এক্সট্রিম সিনেমাটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।’

ক্রপ ক্রিয়েশনের ব্যানারে ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ।

সানী সানোয়ার বলেন, ‘সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি অনেকটা মেট্রিক পাসের আনন্দের মতো লেগেছে। এ ক’দিন কেমন যেন একটা চাপা উৎকণ্ঠার মধ্যে ছিলাম। একটা সেনসিটিভ কাহিনী, বোর্ড কীভাবে দেখে সেটা নিয়ে ভাবছিলাম। সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে এ সিনেমা। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার।

সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //