বাংলাদেশে কোক স্টুডিওর যাত্রা শুরু

সংগীতপ্রেমীদের কাছে ‘কোক স্টুডিও’ পরিচিত এক নাম। মূল গান নতুন সংগীতায়োজনে, নতুন আঙ্গিকে পরিবেশন করা হয় এখানে। ভারত ও পাকিস্তানের গান নিয়ে অনেকগুলো সিজন রয়েছে কোক স্টুডিওর। 

এবার পাকিস্তান ও ভারতের পর বাংলাদেশেও তৈরি হচ্ছে ‌‘কোক স্টুডিও বাংলা’। এবার বিশাল আয়োজনে কোক স্টুডিওতে দেখা ও শোনা যাবে বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণ। ইতোমধ্যে এর রেকর্ডিং ও দৃশ্যধারণ শুরু হয়েছে। তবে তা বেশ গোপনীয়তায়। 

কোকা কোলার পৃষ্ঠপোষকতায় এটি সমন্বয় করছে গ্রে বাংলাদেশ। তবে আয়োজকরা কেউই আপাতত মুখ খুলতে নারাজ।

এদিকে তাদের শুটিং ইউনিট সূত্রে জানা যায়, বেসরকারি চ্যানেল দীপ্ত টিভি ভবনের দ্বিতীয় তলাজুড়ে কাজ করছেন তারা। সেখানে অন্যদের প্রবেশাধিকার নিষিদ্ধ করা হয়েছে। এমনকি শিল্পীদের যাতায়াতের জন্য টিভি চ্যানেলের পেছনের দিকে বিশেষ গেট ব্যবহার করা হয়।

সূত্র আরও জানান, চলতি সপ্তাহে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। এর আগে গত সপ্তাহে সেখানে হয়েছে সেট নির্মাণ। স্টুডিও সেটটি সাজানো হয়েছে বাংলাদেশের লোকসংস্কৃতির নানা অনুষঙ্গে।

ইতোমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন বাপ্পা মজুমদার, সায়ান চৌধুরী অর্ণব, মমতাজ, পান্থ কানাই, কণাসহ বেশ কয়েকজন। একাধিক শিল্পী গণমাধ্যমকে জানান, এ বিষয়ে তারা কথা বলার জন্য এখনও সবুজ সংকেত পাননি। তাই আপাতত কোনো তথ্য দিতে পারবেন না।

এদিকে জানা যায়, কোক স্টুডিও বাংলাতে এখন পর্যন্ত বাংলাদেশি শিল্পীদের শুটিং হয়েছে। এর প্রোমোর দৃশ্যধারণ স্টুডিও ছাড়াও হয়েছে এফডিসিসহ ঢাকার বেশ কিছু জায়গায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //