হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন পরীমণি

গত রবিবার (২৭ মার্চ) বিকেলে আহত হয়ে রাজধানীর এভাকেয়ার হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। নায়িকা নিজেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতালে চিকিৎসারত নিজের হাতের একটি ছবি প্রকাশ করেন পরী। যেখানে দেখা যায়, তার শরীরে রক্ত দেওয়া হচ্ছে। ছবি ক্যাপশনে নায়িকা লেখেন, ‘একটি দুর্ঘটনা’।

ভক্তদের জন্য স্বস্তির খবর হলো, পাঁচ দিন হাসপাতালে থাকার পর গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে বাসায় ফিরেছেন পরী। তার শারীরিক অবস্থাও এখন আগের চেয়ে অনেক ভালো। পরীমণি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বাসায় ফিরে গণমাধ্যমকে এই নায়িকা বলেন, ‘পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর আজ বিকেলে বাসায় ফিরেছি। শরীর এখনো পুরোপুরি সুস্থ না। বিশ্রাম নিচ্ছি। তবে আগের তুলনায় অনেকটাই ভালো।’

পরী আরো যোগ করেন, ‘আমার শরীরে হিমোগ্লোবিন কমে গিয়েছিল, ভিটামিন ডি ও কম ছিল। তা ছাড়া আগে থেকে আমার শরীরে লো প্রেশার। বাসায় ফিরেছি কিন্তু শরীর কিছুটা দুর্বল এখনো। পা এক জায়গায় ফেললে আরেক জায়গায় পড়ছে মনে হচ্ছে। ডাক্তার বলেছেন ঠিকঠাকমতো ওষুধ খেতে। কিন্তু  ওষুধ খেলেই আমার বমি হচ্ছে। আর সে কারণে শরীরটা দুর্বল। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গত রবিবার সকালে বাসায় চেয়ারে বসা ছিলেন পরীমণি। এক পর্যায়ে মাথা ঘুরে সেই চেয়ারসহ উল্টে পড়ে যান তিনি। যা নিয়ে বাসার সবাই বেশ ভয়ের মধ্যে ছিলেন। অবশেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন অন্তঃসত্ত্বা এই নায়িকা। তার অনাগত সন্তানের বয়স ১৮ সপ্তাহ পার হয়েছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমণি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। এই সিনেমার কাজ করতে গিয়েই তারা একে-অপরের প্রেমে পড়েন এবং ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করে ঘর বাঁধেন। প্রথমবারের মতো সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন তারা।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //