আরো এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কলকাতায় অভিনেত্রীদের ঝুলন্ত লাশ উদ্ধারের যেন হিড়িক পড়েছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত লাশ উদ্ধারের রহস্য এখনো উদঘাটিত হয়নি। এর মধ্যেই গত বুধবার (২৫ মে) উদ্ধার করা হয়েছে আরেক মডেল-অভিনেত্রী বিদিশার ঝুলন্ত মরদেহ।

এ নিয়ে যখন কলকাতার পুরো বিনোদন জগতে হইচই পড়ে গেছে। তখন আরো এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মঞ্জুষা নিয়োগী। 


আজ শুক্রবার (২৭ মে) সকালে পাটুলির একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

মঞ্জুষার পরিবারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রয়াত অভিনেত্রী বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। কয়েকদিন আগেই মঞ্জুষা পাটুলির বাড়িতে এসেছিলেন। এর মধ্যেই বিদিশার মৃত্যুর খবর শুনতে পান। এরপরই তিনি অবসাদ-দুশ্চিন্তায় ভুগতে থাকেন। শেষপর্যন্ত বেছে নেন আত্মহননের পথ।


বিদিশা আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখে গেছেন। তবে মঞ্জুষার মরদেহের পাশে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে মঞ্জুষার মা জানান, বিদিশার খবর শোনার পর তিনি বলেছিলেন, ‘আমিও বিদিশার মতো করব’। রহস্যজনক এই মৃত্যু নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।


বৃহস্পতিবারও (২৬ মে) শুটিং করেছিলেন মঞ্জুষা। বাড়িতে ফিরে নিজের প্রিয় খাবার গলদা চিংড়িও খেয়েছিলেন। এদিন স্বামীর সাথে তার কিছুটা মনোমালিন্য হয়। মঞ্জুষার মা জানিয়েছেন, পেশাগত কারণে খাওয়াদাওয়া কম করতেন অভিনেত্রী। এ নিয়ে বকাবকি করতেন তার স্বামী। বৃহস্পতিবার মঞ্জুষাকে নিতে তাদের বাড়িতে এসেছিলেন স্বামী। কিন্তু মঞ্জুষা যেতে রাজি হননি।


উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে টলিউডে কাজ করছেন মঞ্জুষা। টিভির পাশাপাশি থিয়েটারেও ছিলেন সরব। বর্তমানে তিনি একটি টিভি সিরিয়ালে অভিনয় করছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //