সিয়াম-সাফা কবিরের নতুন যাত্রা

দর্শকদের মনে অনেক আগেই স্থান দখল করে নিয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। দর্শকদের ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘শান’ এর মতো ভালো মানের সিনেমাও উপহার দিয়ে চলেছেন তিনি। এবার জনপ্রিয় এই নায়ক দেশের নাট্য জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরের সাথে নতুন এক যাত্রা শুরু করেছেন। এই দুই গুণী শিল্পী একত্রে মুঠোফোন কোম্পানি রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

নাটকে সিয়াম-সাফা যেমন দর্শকদের নজর কেড়েছেন তেমনি এখন থেকে তারা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে রবির নতুন নতুন বিজ্ঞাপনে জুটি হয়ে দর্শকদের নজর কাড়বেন। 


রবির সাথে সিয়াম আহমেদ ও সাফা কবির  চুক্তি স্বাক্ষর করছেন। ছবি: সংগৃহীত

সম্প্রতি এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিয়াম-সাফা আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দেন তারা। এখন থেকে এই জুটি রবির বিভিন্ন প্রচারমূলক কার্যকলাপে পারফর্ম করবে যার মাধ্যমে রবি দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স প্রদানের প্রতিশ্রুতি প্রচার করবে।

সিয়াম আহমেদ ও সাফা কবিরের শুটিংয়ের সময় তোলা ছবি।  ছবি: সংগৃহীত

প্রতিষ্ঠানটির সাথে তার যুক্ত হওয়ার পর সিয়াম আহমেদ বলেন, দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশন প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে রবির সাথে কাজ করবো। এ কাজে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।

সাফা কবির ও সিয়াম আহমেদ। ছবি: সংগৃহীত

সাফা কবির বলেন, রবির মতো একটি অ্যাডভান্সড ও ডায়নামিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আরো সুন্দর আগামীর প্রতিশ্রুতি নিয়ে রবির গ্রাহকদের কাছে পৌঁছতে পারলে দারুণ হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //