আগাম জামিন পেলেন ইভা আরমান

স্পা সেন্টারের নামে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগে মানবপাচার আইনে দায়ের করা মামলায় জামিন নিতে হাইকোর্টে এসেছিলেন সংগীত শিল্পী ইভা আরমান। পরিচয় লুকাতে তিনি বোরকায় আবৃত হয়ে আদালতে হাজির হয়েছিলেন। কিন্তু সংবাদ কর্মীদের চোখ ফাঁকি দিতে পারেননি তিনি।

জামিন আবেদনের শুনানি শেষে সংগীত শিল্পী ইভা আরমানকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। ৬ সপ্তাহ পর ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তাকে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।


আজ মঙ্গলবার (২৮ জুন) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে ইভা আরমানের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার এ বি এম আলতাফ হোসেন ও ব্যারিস্টার অর্পণ চক্রবর্তী ও অ্যাডভোকেট শুভজিৎ ব্যানার্জি।

ব্যারিস্টার অর্পণ চক্রবর্তী বলেন, গত ২৫ জুন রাজধানীর গুলশান থানায় ইভা আরমানসহ ২০  বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এসআই আনোয়ার হোসেন খান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


মামলার অভিযোগে বলা হয়, গুলশানের ইভারোজ ভবনে ইভা আরমানসহ আসামিরা যোগসাজশে স্পা সেন্টারের নামে অনৈতিক কার্যকলাপে লিপ্ত ছিলেন। তারা কাজের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীদের দিয়ে পতিতাবৃত্তি ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন।


সংগীত শিল্পী ইভা আরমানের এখন পর্যন্ত ৩০টি একক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আঁধার’, ‘মন থেকে দূরে নও’, ’মন আমার’, ‘মন সাগরে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামের বাছাই করা বেশ কয়েকটি গানের ভিডিও দেশে ও দেশের বাইরে চিত্রায়িত হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //