স্পেনে খোলামেলা পোশাকে উত্তাপ ছড়াচ্ছেন বাঁধন

স্পেনের ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’-এ সেরা সিনেমা ও অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন আব্দুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’। এই সিনেমাটির জয়রথ চলছেই। সিনেমার সাথে উড়ছেন রেহেনা চরিত্রে অভিনয় করা আজমেরী হক বাঁধন। 

৭৪তম কান চলচ্চিত্র উৎসব দিয়ে বাঁধনের জয়যাত্রা শুরু। এরপর অস্ট্রেলিয়ার সিডনি, ভারতের কেরালা, আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে সিনেমাটির জয়জয়কার। 

আজমেরী হক বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম

স্পেনের ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার সুবাদে বর্তমানে বাঁধন রয়েছেন স্পেনের ভ্যালেন্সিয়া শহরে। উৎসব শেষ হলেও তিনি উপভোগ করছেন নয়নাভিরাম শহরটির সৌন্দর্য। কখনো সবুজে ঘেরা পার্কে, কখনো আবার সমুদ্র সৈকতে গিয়ে সময় অতিবাহিত করছেন।

আজমেরী হক বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম

এসব মুহূর্ত আবার ক্যামেরাবন্দি করে নিচ্ছেন বাঁধন। সেই ছবিগুলো শেয়ার করছেন ফেসবুক-ইনস্টাগ্রামে। ভ্যালেন্সিয়ায় তোলা অধিকাংশ ছবিতেই বাঁধন ধরা দিচ্ছেন খোলামেলা রূপে। শরীরী আবেদন ফুটিয়ে তুলতে দ্বিধা করছেন না বিন্দুমাত্র। 

আজমেরী হক বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়ায় তার এমন ছবি দেখে অনেকেই এই অভিনেত্রীর সমালোচনা করছেন। সিলভিয়া রহমান নামের একজন মন্তব্য করেছেন, ‘আমি বুঝিনা বিদেশের মাটিতে পা রাখলেই এসব ড্রেস না পরলেই নয়! আমাদের দেশকে রিপ্রেজেন্ট করার জন্য এরকম অশালীন ড্রেস পরাটা কি খুবই জরুরি?’ হাবিব খান নামের আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘বুড়ি হয়ে মাথা আরও খারাপ হয়ে গেছে’। 

আজমেরী হক বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম

তবে ভক্তদের এমন মন্তব্যকে পাত্তাই দিচ্ছেন না বাঁধন। একের পর একে আবেদনময়ী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই যাচ্ছেন।  


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //