একসময় তাদের কাছে ভালো ছিলাম: প্রভা

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয়ে মতামত তুলে ধরতে দেখা যায় তাকে। 

গতকাল শনিবার (২৭ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। তার ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন- ‘আপনি যদি আমার সম্পর্কে খারাপ কথা শুনে থাকেন, তবে জেনে রাখুন এক সময় তাদের কাছে আমি ভালো ছিলাম। কিন্তু আপনাকে তারা তা বলবে না।’

প্রভার এই পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। তবে কী কারণে এমন অনুভূতি ব্যক্ত করলেন তা জানাননি এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন প্রভা। তবে সবকিছু পেছনে ফেলে ফের কাজে সরব হয়েছেন। জীবন অনেকটা গুছিয়ে নিয়েছেন।

চলতি বছরের শুরুতে গায়ক ইমরানের সাথে প্রভার প্রেমের গুঞ্জন চাউর হয়। বিভিন্ন সময়ে একসাথে আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়ায় শোবিজ অঙ্গনের অনেকের নজরে আসেন তারা। এ নিয়ে এখনো কানাকানি থামেনি। যদিও এ জুটির দাবি—‘তারা খুব ভালো বন্ধু।’

ইমরানের সাথে তোলা বেশ কিছু ছবি প্রভা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। কিছুদিন আগে এ নিয়ে যখন জোর সমালোচনার মুখে পড়েন, তখন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, সব ছবি মুছে ফেলেছেন। এমনকী কমেন্ট অপশনও বন্ধ করে দেন। সম্প্রতি কমেন্ট অপশন ফের সবার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। অনেকে তার প্রশংসা করলেও নেটিজেনদের একটি অংশ পূর্বের মতো নোংরা ভাষায় আক্রমণ করে মন্তব্য করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //