দগ্ধ রনির চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন

গাজিপুরে পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে প্রধান করে এই বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে ডা. সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুইজন চিকিৎসককে রাখা হয়েছে।

তিনি বলেন, শনিবার (১৭ সেপ্টেম্বর) রনির কোভিড টেস্টে নেগেটিভ রেজাল্ট পাওয়া গেছে। এরপরে তাকে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তার রক্ত পরীক্ষায় প্লাটিলেট কম দেখা গেছে। রিপোর্টগুলো আজ বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে।

তিনি আরও বলেন, এরকম দুর্ঘটনায় দগ্ধদের মাল্টি অরগ্যানে সমস্যা হয়। কাজেই কমপক্ষে সাত দিনের আগে তার অবস্থা সম্পর্কে সুনিশ্চিত ভাবে কিছুই বলা যায় না। তবে গত দুদিনের মতো আজকে তার অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকেসহ পুলিশ সদস্য জিল্লুর রহমানকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে কৌতুক অভিনেতা আবু হেনাসহ পাঁচজন দগ্ধ ও আহত হন। সেদিন রাতে তাদের দগ্ধ অবস্থায় বার্ন ইনস্টিটিউটে আনা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //