প্রিয়াঙ্কার হলিউড দাপট

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে হলিউডেও দাপট রয়েছে তার। হলিউডে একগুচ্ছ প্রজেক্ট রয়েছে দেশি গার্লের হাতে। ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’, ‘ইজন্ট ইট রোম্যান্টিক’, ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এর মতো হলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রজেক্টে আগামীতে দেখা যাবে তাকে।

প্রিয়াঙ্কা চোপড়া 

এছাড়া খুব জলদি তার বলিউডে ফেরার কথা ‘জি লে জারা’-র শুটে। সম্ভবত ২০২৩ সালে শুরু হবে এই ছবির শুটিং। আপাতত নিউইয়র্কে রয়েছেন দেশি গার্ল। নিউইয়র্ক ট্রিপ দুর্দান্ত কাটছে তার।

একাধিক সেমিনারে যোগদান, মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের সঙ্গে সময় কাটানো এবং স্বামী নিক জোনাস ও বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গেছে অভিনেত্রীকে। নিউইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তোরাঁর নাম সোনা। সেখানেই বন্ধুদের জন্য পার্টির আয়োজন করেছিলেন তিনি। প্রিয়াঙ্কার পার্টির ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রামের পাতায়। পোস্টের ক্যাপশনে লেখা, ‘আমার প্রিয় মানুষদের সঙ্গে এনওয়াইসি নাইট আউট।’

  দেশি গার্ল  প্রিয়াংকা চোপড়া

২০১৮ সালে নিক-প্রিয়াঙ্কা বিয়ে করেন। দেখতে দেখতে চার বছর এক সঙ্গে কাটিয়ে দিলেন  এই তারকা দম্পতি। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিককে বিয়ে করে লস অ্যাঞ্জেলেসে নিজের জায়গা দৃঢ় করেন এ গ্ল্যামারকন্যা। তবে কখনো লস অ্যাঞ্জেলেস, তো কখনো লন্ডন- এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বর্তমানে বেশিরভাগ সময়টা মেয়ে মালতির সঙ্গেই। সারোগেসির মাধ্যমে গত জানুয়ারি মাসে মা হয়েছে প্রিয়াঙ্কা। 

প্রিয়াংকা ও তার মেয়ে মালতি

গ্ল্যামার জগতের বাইরে এ অভিনেত্রী সামাজিক কাজেও ব্যস্ত থাকেন। বর্তমানে জাতিসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলড্রেন’স ইমার্জেন্সি ফান্ড’ বা ‘ইউনিসেফ’-এর গুডউইল অ্যাম্বাসেডর পদে রয়েছেন তিনি। সম্প্রতি জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিয়ে ভাষণ দেন। একদিকে চরম দারিদ্র্য ও নিরন্ন মানুষের হাহাকার। অন্যদিকে মহামারি, সঙ্গে দোসর জলবায়ু পরিবর্তন। এ সবকিছু নিয়েই সভায় এবার উদ্বেগ প্রকাশ করলেন অভিনেত্রী। 

প্রিযাংকা- নিক

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে দেওয়া ভাষণে প্রিয়াঙ্কা বলেন, ‘বিশ্ব এক সন্ধিক্ষণের মুখে দাঁড়িয়ে রয়েছে। এই সময় সব দেশকে একসঙ্গে কাজ করতে হবে। তবেই কোভিড মহামারি, জলবায়ু পরিবর্তন, খিদের বিরুদ্ধে লড়াইয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে জয় আসবে।’ বর্তমান বিশ্বের সবকিছু ‘ভালো নেই’ বলেও আক্ষেপের সুর শোনা যায় তার গলায়। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //