মিথিলা-সৃজিত এর হেঁয়ালি পোস্টে উদ্বিগ্ন ভক্তরা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কণ্ঠশিল্পী তাহসানের সাথে বিচ্ছেদ ঘটিয়ে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে নির্ভেজাল দাম্পত্য জীবন পার করছেন মিথিলা। আইরাকে বাবার আদরে লালন করছেন সৃজিতও।

রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এবং তাদের মেয়ে।

গত কয়েক দিন ধরে থাইল্যান্ডে আছেন অভিনেত্রী। দেশটির রাজধানী ব্যাংককে এই ট্যুরে মিথিলার সাথে আছেন তার বাবা-মা, কন্যাসহ পরিবারের আরও সদস্য। বেশ আনন্দে সময় পার করছেন তিনি।

রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।

তবে গতকাল শনিবার (১২ নভেম্বর) সৃজিত ও মিথিলার পাল্টাপাল্টি রহস্যময় পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।  

নিজের একটি ছবি পোস্ট করেছেন সৃজিত, যা দুঃখ, বিচ্ছেদে আর একাকিত্বকেই প্রকাশ করে। ক্যাপশন সেই একাকিত্বের প্রতিচ্ছবিকে আরও বাড়িয়ে তুলেছে। জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন এ নির্মাতা। 

গানের লাইন লেখা—‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে... একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ 

অর্থ দেখেই বোঝা যাচ্ছে— এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তার ভক্তরা! 

সোশ্যাল মিডিয়ায় শুক্রবারই মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

মা-মেয়ের ব্যাংকক ট্যুরে দেখা মেলেনি সৃজিত মুখোপাধ্যায়ের। তবে দিন সাতেক আগেই একসাথে ফ্রেমবন্দি হয়েছিল গোটা পরিবার। সবাই একসাথে গিয়েছিলেন সিনেমা দেখতে। কিন্তু শনিবার সৃজিত ও মিথিলার একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিতের পোস্টের পর শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। 

ক্যাপশনে এ বাংলাদেশি অভিনেত্রী লেখেন— ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পার?’ 

প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //