অভিনয় উপভোগ করি: এনিলা

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ধারাবাহিক ও খণ্ড নাটকে ব্যস্ততা বাড়ছে এখন তার। উপস্থাপনায়ও তিনি সিদ্ধহস্ত। তার সঙ্গে কথা বলেছেন- মোহাম্মদ তারেক

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

বর্তমানে চারটি ধারাবাহিক নাটক বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচার হচ্ছে। শুটিং শেষ করেছি ‘মেন্টাল কলোনি’ ধারাবাহিকের। সেটির প্রচার শিগগিই শুরু হবে। এর বাইরে খণ্ড নাটকের কাজও করছি। সম্প্রতি শ্রীমঙ্গল থেকে ঘুরে এসেছি। সেখানে কয়েকটি খণ্ড নাটকের কাজ করেছি। ‘শামস বন্ড জিরো জিরো সেভেন’ শীর্ষক নাটকটিতে আমার বিপরীতে আছেন আ খ ম হাসান। হারুন রুশোর গল্পে নাটকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। একই নির্মাতার নির্দেশনায় নির্মিত, আরিহা চৌধুরীর লেখা ‘কিপ্টা শ্বশুর’-এর শুটিং। 

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

বিশ্বকাপ নিয়ে সৃষ্টি মাল্টিমিডিয়ার ‘ব্রাজেন্টিনা’ শীর্ষক একটি নাটকে কাজ করেছি। একটানা কয়েকটি খণ্ড নাটকের কাজ শেষ করেছি। তার মধ্যে আছে আল হারুনের ভাই কিন্তু সিঙ্গেল, বয়ফ্রেন্ড কিডন্যাপড বাই গার্লফ্রেন্ড, রেইনড্রপের বেলা শেষে, নাজমুল হাসানের প্রেমের বিয়ে মানা। 

এ ছাড়া তানজিব সারোয়ারের মিউজিক ভিডিও মন খেয়ালে আসবে সহসা।

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

সিনেমায় কবে দেখা যাবে?

সিনেমায় কাজের বিষয়ে কথাবার্তা চলছে। এক্ষণই কিছু বলতে চাচ্ছি না। এটুকু বলতে পারি- কথাবার্তা বহুদূর এগিয়েছে। সবকিছু চূড়ান্ত হলে জানাব। তবে আমি মানসম্পন্ন কাজের মাধ্যমে বড়পর্দায় আসতে চাচ্ছি। চাইলেই যে কোনো সিনেমায় কাজ করে ফেলা যায়। প্রয়োজনে নাটক করে যাব, তবু যেনতেন সিনেমায় কাজ করব না।

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

আপনাকে এখনো ওয়েব প্ল্যাটফর্মে দেখা যায়নি। এ মাধ্যমে কাজের বিষয়ে কী ভাবছেন?

আমি ওটিটিতে অভিনয়ের অপেক্ষায় আছি। আসলে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছে। আমার কাছে মনে হয়েছে চরিত্রটি আমার জন্য উপযুক্ত নয়। তাই করা হয়নি। ভালো গল্প ও চরিত্র পেলে ওটিটিতেও অভিষেক হয়ে যাবে।অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

উপস্থাপনার ব্যস্ততা কেমন?

বর্তমানে এসএটিভিতে করছি ‘তারুণ্যের গান’, কলের ছবি ইউটিউব চ্যানেলে করছি ‘স্টার গসিপ’ এবং বিটিভিতে একটি টক শো করছি। এর মাঝে ‘স্টার গসিপ’-এ শোবিজের তারকারা আসেন। শোবিজের সব শাখার শিল্পীরাই আসছেন এখানে। তারা মজার সব অভিজ্ঞতা শেয়ার করেন। এটি নিয়ে ভালো সাড়া পাচ্ছি।

অভিনেত্রী ও উপস্থাপিকা এনিলা তানজুম। 

আপনি উপস্থাপনা ও অভিনয় সমানতালে চালিয়ে যাচ্ছেন; মডেলিংও করেন। কোন কাজটিতে বেশি আনন্দ পান? 

আমি অভিনয় বেশি উপভোগ করি। তাই এখন অভিনয় বেশি করা হচ্ছে। তবে উপস্থাপনা করতেও বেশ ভালো লাগে। নতুন মানুষদের সঙ্গে পরিচয় হয়। তাদের প্রশ্ন করলে অজানা তথ্য সামনে আসে। এ বিষয়গুলো আমাকে আনন্দ দেয়। ইদানিং মডেলিং খুব একটা করা হচ্ছে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //